1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:২১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

নোবেলের বাবা হওয়ার খবরে স্ত্রী বলছেন ‘আমি প্রেগন্যান্ট না’

  • আপডেট টাইম : বুধবার, ৩০ জুন, ২০২১
  • ৪৮৫ বার পঠিত

অনলাইন ডেস্ক: অন্তর্জালে স্ট্যাটাস দিয়ে সমালোচিত তরুণ গায়ক মঈনুল আহসান নোবেল জানিয়েছিলেন, হয়তো তিনি ও তাঁর স্ত্রী বাবা মা হতে চলেছেন। তবে নোবেলের এমন দাবি অস্বীকার করে তাঁর স্ত্রী মেহরুবা সালসাবিল জানিয়েছেন, ‘আমি প্রেগন্যান্ট না।নিজের ফেসবুক পেজে স্ট্যাটাস দিয়ে ও ১৫ মিনিটের একটি লাইভ ভিডিও করে নোবেলের স্ত্রী জানিয়েছেন, ‘আমি খুবই লজ্জিত এবং আমার জানা নেই কেনো বলা হয়েছে যে হয়তো আমি প্রেগন্যান্ট। ইভেন এ ব্যাপারে আমি নোবেলের সাথে যোগাযোগ করার চেষ্টা করেছি কিন্তু সে করেনি। আমি প্রেগন্যান্ট নই এবং এ ঘটনায় আমি লজ্জিত।

স্ট্যাটাসের পরে এ প্রসঙ্গে মন্তব্য জানতে মেহরুবা সালসাবিলের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি অন্তঃসত্ত্বা নন বলে এনটিভি অনলাইনকে নিশ্চিত করেছেন।এর আগে গত ২৮ জুন সন্ধ্যা ৭টা ৩৭ মিনিটে নোবেল ফেসবুক স্ট্যাটাসে বাবা হওয়ার খবর জানিয়ে দোয়া চেয়ে লিখেছিলেন, ‘আলহামদুলিল্লাহ। হয়তো আমরা মা-বাবা হতে চলেছি। আমি এবং আমার সহধর্মিনীর জন্য দোয়া করবেন।ক্যারিয়ারের শুরু থেকে নিজের কোনো গান প্রকাশ হওয়ার আগে বিতর্কিত মন্তব্য করে আলোচনায় থাকেন ২০১৯ সালে ভারতের জি বাংলা টেলিভিশনের রিয়েলিটি শো ‘সা রে গা মা পা’-তে অংশ নিয়ে আলোচনায় আসা নোবেল।২০১৯ সালের ১৫ নভেম্বর মেহরুবা সালসাবিলের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন মঈনুল আহসান নোবেল।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..