1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০২:৫২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
মৌলভীবাজারের ৫টি রেলওয়ে স্টেশন বন্ধ থাকায় এখন ভুতুরে বাড়ি: যাত্রী দুর্ভোগ চরমে: চুরি ও নষ্ট হচ্ছে রেলওয়ের মুল্যবান সম্পদ,নতুন বছরে দৃঢ় হোক সম্প্রীতির বন্ধন, দূর হোক সংকট: প্রধানমন্ত্রী. আজ রোববার উদযাপন হবে বই উৎসব. দুর্গম এলাকায় বিকল্প ব্যবস্থায় নতুন বই পাঠানো হবে: শিক্ষামন্ত্রী, নতুন বছরে নতুন শিক্ষাক্রম চালু হচ্ছে : শিক্ষামন্ত্রী, নতুন আশা নিয়ে মধ্যরাতে বরণ করা হবে ২০২৩ সাল, সিডনিতে আতশবাজির মধ্য দিয়ে ‘নিউ ইয়ার’ বরণ, ইংরেজি নববর্ষ উদযাপনে পুলিশের কড়াকড়ি,আবারও প্রেস ক্লাবের সভাপতি ফরিদা, সম্পাদক হলেন শ্যামল ,নতুন বছরকে স্বাগত জানাতে কুয়াকাটায় পর্যটকের ঢল

ছিটমহলের গল্পে বীথি ও মনিরুজ্জামান মনি

  • আপডেট টাইম : বুধবার, ৩০ জুন, ২০২১
  • ১৩১ বার পঠিত

অনলাইন ডেস্ক: ছিটমহলের গল্প নিয়ে বাংলাদেশ টেলিভিশনের জন্য নির্মিত হলো সাপ্তাহিক নাটক ‘ছিটমহলের ছায়াছবি’। এ নাটকে অভিনয় করেছেন গ্রামীণফোন খ্যাত মডেল ও অভিনেত্রী বীথি রানী সরকার। প্রথমবারের মতো তার সাথে জুটি বেঁধে অভিনয় করছে অভিনেতা মনিরুজ্জামান মনি। কাজী রশিদুল হক পাশার রচনায় ‘ছিটমহলের ছায়াছবি’ প্রযোজনা করেছেন আফরোজা সুলতানা। সম্প্রতি ঢাকার অদূরে কেরানিগঞ্জে নাটকটির দৃশ্য ধারণের কাজ হয়।নাটকের গল্পে দেখা যাবে, বাংলাদেশ যখন ১১১টি ছিটমহল পেল তখন বেশ কিছু পরিবার উন্নত জীবনের আশায় ভারতের নাগরিক হতে চায়। তারা তাদের জন্মভূমি, প্রেম-ভালোবাসা সব ছেড়ে পাড়ি জমায় ওপারে। ছায়া ও ছবি তাদেরই এক প্রতিকী রূপ। তারা দুই বোন ভালোবাসার মানুষ যাদব ও মাধবকে ভারতের অংশে নিয়ে যেতে চায়।

কিন্তু যাদব-মাধব এদেশ ছেড়ে কোথাও যাবে না বলে জানিয়ে দেয়। একদিকে যাদব-মাধব অনুরোধ করে ছায়া-ছবিকে এদেশে থেকে যেতে। অন্যদিকে ছায়া-ছবির আশা যাদব-মাধব যদি তাদের ভালোবাসে তবে তাদের সাথে ওপারে চলে যাবে। মাতৃভূমি ছেড়ে যাবার যে মনস্তাত্ত্বিক সঙ্কট, বিরহ তা এ নাটকে ফুটে উঠেছে। মনিরুজ্জামান মনি জানান, বীথির সঙ্গে প্রথম কাজ হলেও একবারও তা মনে হয়নি। কো-আর্টিস্ট হিসেবে খুবই সাহায্য পেয়েছি তার কাছ থেকে। আমি এখানে যাদব চরিত্রে অভিনয় করেছি আর বীথি ছায়া। গল্পের প্লট খুবই চমৎকার। এরকম গল্প নিয়ে ইদানিং খুব কম কাজ হয়।

বীথি রানী বলেন, খুবই চমৎকার একটি গল্প। সুন্দর একটি টিমের সঙ্গে কাজ করেছি। আমি রংপুর অঞ্চলের মেয়ে হলেও এর আগে নিজের অঞ্চলের ভাষায় কাজ করা হয়নি। এবার সে সুযোগ মিলে গেল। দীর্ঘদিন শহরে থাকায় ভাষাগত জড়তা থাকলেও মনি খুবই হেল্প করেছে। ওর সঙ্গে প্রথমবার জুটি হয়ে কাজ করলাম। কো-আর্টিস্ট হিসেবে ও দারুণ। আশা করছি আমাদের জুটি এ নাটকে দর্শকের প্রত্যাশা পূরণ করতে পারবে। নাটকের বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন জীবন রায়, তানিন তানহা, খলিলুল্লাহ কাদেরী, মিলি মুন্সী, তানজুম আরা পল্লী, কাজী রশীদুল হক পাশা প্রমূখ। নাটকটি ১০ জুলাই রাত ৮টার বাংলা সংবাদের পর বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে একযোগে প্রচারিত হবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..