1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০২:৫৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শাকিবের ‘তুফান’ নিয়ে মুখ খুললেন বুবলী

  • আপডেট টাইম : বুধবার, ১৫ মে, ২০২৪
  • ৩৩ বার পঠিত

ডেস্ক রিপোর্ট ::সম্প্রতি ‘তুফান’ সিনেমার পোস্টার ও টিজার প্রকাশ পেয়েছে। এই সিনেমার মুখ্য চরিত্রে রয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খান। ১ মিনিট ২১ সেকেন্ডের টিজারে শাকিবকে বিধ্বংসী রূপে দেখা গেছে। এদিকে ‘রাজকুমার’-এর মতো এবার ‘তুফান’ নিয়েও কথা বলেছেন চিত্রনায়িকা শবনম বুবলী।

সম্প্রতি এক গণমাধ্যমের সাক্ষাৎকারে ‘তুফান’ এবং বর্তমান সময়ের চলচ্চিত্র প্রসঙ্গে বুবলী বলেন, ‘জমবে মানে কী? মানে, আমরা তো এই জমজমাট ইন্ডাস্ট্রিই চাই সব সময়। জমে ক্ষীর হবে, শুধু অপেক্ষা। ’

‘তুফান’-এর টিজার কেমন লাগল, প্রশ্নের জবাবে বুবলী বলেন, ‘খুব ভালো হয়েছে, সত্যি। ’

পুরো সাক্ষাৎকারেই সামাজিক মাধ্যমে তাকে নিয়ে চলমান মন্তব্য এবং হেনস্তা নিয়ে কথা বলেন বুবলী। আর সামাজিক মাধ্যমে এসব কর্মকাণ্ডের জন্য আইনি পদক্ষেপও নিয়েছেন নায়িকা। ভাটারা থানায় করেছেন জিডি।

এই প্রসঙ্গে অভিনেত্রীর ভাষ্য, অনেক সিনিয়র শিল্পী, যারা কিনা এত নোংরাভাবে মিথ্যা কথা বলেন, তাদের প্রতি আসলে সম্মানের স টাও তখন থাকে না। মনে হয়, সোশ্যাল মিডিয়াতে আমাকে সবচেয়ে বেশি আক্রমণটা করা হয়। শুধু বুবলী হিসেবে বা নায়িকা হিসেবে নয়, আমি চাই, মেয়েদের বিরুদ্ধে এমন সাইবার বুলিং বন্ধ হোক। এর বিচার হোক।

গত ঈদে ‘দেয়ালের দেশ’ ও ‘মায়া: দ্য লাভ’ সিনেমা দিয়ে আলোচিত হয়েছিলেন এই নায়িকা। সিনেমা ছাড়াও ব্যক্তিগত জীবন নিয়েও বুবলীকে নিয়ে ভক্ত-সমালোচকদের মধ্যে আলোচনা-সমালোচনা তুঙ্গে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..