1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৩:১৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

হেসেখেলে আলাভেসকে হারাল রিয়াল

  • আপডেট টাইম : বুধবার, ১৫ মে, ২০২৪
  • ২০ বার পঠিত

ডেস্ক রিপোর্ট ::লিগ জয় নিশ্চিত হয়েছে আগের ম্যাচেই। পরে হয়েছে ছাদখোলা বাসে ট্রফি উদযাপন। সেই আনন্দের রেশ নিয়েই আলাভাসকে ঘরের মাঠে উড়িয়ে দিয়েছে রিয়াল মাদ্রিদ।

গতকাল মঙ্গলবার (১৫ মে) রাতে সান্তিয়াগো বার্নাব্যুতে আলাভেসকে ৫-০ গোলে বিধ্বস্ত করেছে চ্যাম্পিয়নরা।

দলের জয়ে জোড়া গোল করেছেন ভিনিসিয়ুস জুনিয়র। একটি করে গোল করেছেন জুড বেলিংহাম, ফেদে ভালবার্দে এবং আরদা গুলের।

ঘরের মাঠে গোলখাতা খোলেন বেলিংহাম। ১০ মিনিটে আসা গোলটি এ মৌসুমে তার ১৯তম। ম্যাচের ২৭ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন ভিনিসিয়ুস। বিরতির আগে ভালবার্দেও স্কোরশিটে তোলেন নিজের নাম, যে গোলে সহায়তা করেন বেলিংহাম।

রিয়ালের চতুর্থ গোলেও অবদান বেলিংহামের। তার বাড়ানো বল ধরে নিজের দ্বিতীয় গোল করেন ভিনিসিয়ুস। আর আলাভেসের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন গুলের।

বড় ব্যবধানে জয় পেলেও আলাভেসও এদিন আক্রমণে কম যায়নি। দলটির ফুটবলাররা বেশ কয়েকবার থিবো কোর্তোয়াকে পরীক্ষায় ফেলেছেন। ফুটবলের তথ্য-উপাত্ত গবেষণা প্রতিষ্ঠান অপটার পরিসংখ্যান বলছে, কোনো গোল হজম ছাড়াই মোট ১০টি সেভ করেছেন কোর্তোয়া, যা ২০০৮ সালের জানুয়ারিতে রিয়াল জারাগোজার বিপক্ষে ইকার ক্যাসিয়াসের পর রিয়ালের কোনো গোলকিপারের সর্বোচ্চ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..