1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৫২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
মৌলভীবাজারের ৫টি রেলওয়ে স্টেশন বন্ধ থাকায় এখন ভুতুরে বাড়ি: যাত্রী দুর্ভোগ চরমে: চুরি ও নষ্ট হচ্ছে রেলওয়ের মুল্যবান সম্পদ,নতুন বছরে দৃঢ় হোক সম্প্রীতির বন্ধন, দূর হোক সংকট: প্রধানমন্ত্রী. আজ রোববার উদযাপন হবে বই উৎসব. দুর্গম এলাকায় বিকল্প ব্যবস্থায় নতুন বই পাঠানো হবে: শিক্ষামন্ত্রী, নতুন বছরে নতুন শিক্ষাক্রম চালু হচ্ছে : শিক্ষামন্ত্রী, নতুন আশা নিয়ে মধ্যরাতে বরণ করা হবে ২০২৩ সাল, সিডনিতে আতশবাজির মধ্য দিয়ে ‘নিউ ইয়ার’ বরণ, ইংরেজি নববর্ষ উদযাপনে পুলিশের কড়াকড়ি,আবারও প্রেস ক্লাবের সভাপতি ফরিদা, সম্পাদক হলেন শ্যামল ,নতুন বছরকে স্বাগত জানাতে কুয়াকাটায় পর্যটকের ঢল

মৌলভীবাজারে কঠোর অবস্থানে প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনী

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১
  • ৮৩০ বার পঠিত

শেখ রিয়াদ ইসলাম স্বপ্ন: করোনাভাইরাসের বিস্তার রোধে ৭ দিনের কঠোর লকডাউনের প্রথম দিনে বৃহস্পতিবার মৌলভীবাজার জেলা শহরসহ জেলা সবকটি উপজেলায় কঠোর অবস্থান নিয়েছে স্থানীয় প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনী।

জেলা ও উপজেলার বিভিন্ন এলাকায় অন্যান্য দিনের মতো আজ মানুষের ভীড় দেখা যায়নি, দোকানপাটও বন্ধ থাকতে দেখা গেছে। সকাল থেকেই সড়কের বিভিন্ন মোড়ে মোড়ে অবস্থান নেয় আইনশৃঙ্খলা বাহিনী ও স্থানীয় প্রশাসনের লোকজন। এসময় জরুরি প্রয়োজন ছাড়া যারা সড়কে বেরিয়েছেন তাদের পুলিশের জিজ্ঞাসাবাদের মুখোমুখি হতে হয়। বৃহস্পতিবার সকাল ৯.৩০ ঘটিকা থেকে সন্ধ্যা ৬.৩০ ঘটিকা পর্যন্ত মৌলভীবাজার জেলার সকল উপজেলার বিভিন্নস্থানে আইন অমান্য করে শপিংমল, মার্কেট খোলা রাখা,গণপরিবহন ও সিএনজি চলাচল, স্বাস্থ্যবিধি না মেনে বাহিরে অবস্থান করায় সর্বোপরি সরকারি আদেশ অমান্য করায় দণ্ডবিধি, ১৮৬০ এর ২৬৯ ধারা ও সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন, ২০১৮ এর ২৫(১)(খ) ধারামতে ১৬৭জন ব্যক্তিকে মোট ৮৯,৯০০/= টাকা অর্থদন্ড প্রদান ও আদায় করা হয়। এসময় জুড়ী উপজেলায় উপজেলা নির্বাহী কর্মকর্তা সরকারি নির্দেশনা অমান্য করায় একজন ব্যক্তিকে সাময়িকভাবে আটক রাখেন। উলেখ্য সকাল থেকে জেলা প্রশাসক, অতিরিক্ত জেলা প্রশাসকগণ ও জেলা এবং উপজেলা পুলিশ, সেনাবাহিনী, র‌্যাব, আনসার ও বিজিবি নিয়ে সারা মৌলভীবাজার শহর মনিটরিং করেন। মোবাইল কোর্ট পরিচালনা করেন সকল উপজেলা নির্বাহী কর্মকর্তাগণ, সহকারী কমিশনার (ভূমি) গণ ও জেলা প্রশাসন, মৌলভীবাজার এর সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণ।
উল্যেখ্য যে,প্রতিটি মোবাইল কোর্টে পুলিশের সর্বাতক সহযোগী ও উপস্থিতে চলমান রয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..