1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:২১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে কঠোর অবস্থানে প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনী

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১
  • ৯২৯ বার পঠিত

শেখ রিয়াদ ইসলাম স্বপ্ন: করোনাভাইরাসের বিস্তার রোধে ৭ দিনের কঠোর লকডাউনের প্রথম দিনে বৃহস্পতিবার মৌলভীবাজার জেলা শহরসহ জেলা সবকটি উপজেলায় কঠোর অবস্থান নিয়েছে স্থানীয় প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনী।

জেলা ও উপজেলার বিভিন্ন এলাকায় অন্যান্য দিনের মতো আজ মানুষের ভীড় দেখা যায়নি, দোকানপাটও বন্ধ থাকতে দেখা গেছে। সকাল থেকেই সড়কের বিভিন্ন মোড়ে মোড়ে অবস্থান নেয় আইনশৃঙ্খলা বাহিনী ও স্থানীয় প্রশাসনের লোকজন। এসময় জরুরি প্রয়োজন ছাড়া যারা সড়কে বেরিয়েছেন তাদের পুলিশের জিজ্ঞাসাবাদের মুখোমুখি হতে হয়। বৃহস্পতিবার সকাল ৯.৩০ ঘটিকা থেকে সন্ধ্যা ৬.৩০ ঘটিকা পর্যন্ত মৌলভীবাজার জেলার সকল উপজেলার বিভিন্নস্থানে আইন অমান্য করে শপিংমল, মার্কেট খোলা রাখা,গণপরিবহন ও সিএনজি চলাচল, স্বাস্থ্যবিধি না মেনে বাহিরে অবস্থান করায় সর্বোপরি সরকারি আদেশ অমান্য করায় দণ্ডবিধি, ১৮৬০ এর ২৬৯ ধারা ও সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন, ২০১৮ এর ২৫(১)(খ) ধারামতে ১৬৭জন ব্যক্তিকে মোট ৮৯,৯০০/= টাকা অর্থদন্ড প্রদান ও আদায় করা হয়। এসময় জুড়ী উপজেলায় উপজেলা নির্বাহী কর্মকর্তা সরকারি নির্দেশনা অমান্য করায় একজন ব্যক্তিকে সাময়িকভাবে আটক রাখেন। উলেখ্য সকাল থেকে জেলা প্রশাসক, অতিরিক্ত জেলা প্রশাসকগণ ও জেলা এবং উপজেলা পুলিশ, সেনাবাহিনী, র‌্যাব, আনসার ও বিজিবি নিয়ে সারা মৌলভীবাজার শহর মনিটরিং করেন। মোবাইল কোর্ট পরিচালনা করেন সকল উপজেলা নির্বাহী কর্মকর্তাগণ, সহকারী কমিশনার (ভূমি) গণ ও জেলা প্রশাসন, মৌলভীবাজার এর সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণ।
উল্যেখ্য যে,প্রতিটি মোবাইল কোর্টে পুলিশের সর্বাতক সহযোগী ও উপস্থিতে চলমান রয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..