1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৭:১২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
মৌলভীবাজারের ৫টি রেলওয়ে স্টেশন বন্ধ থাকায় এখন ভুতুরে বাড়ি: যাত্রী দুর্ভোগ চরমে: চুরি ও নষ্ট হচ্ছে রেলওয়ের মুল্যবান সম্পদ,নতুন বছরে দৃঢ় হোক সম্প্রীতির বন্ধন, দূর হোক সংকট: প্রধানমন্ত্রী. আজ রোববার উদযাপন হবে বই উৎসব. দুর্গম এলাকায় বিকল্প ব্যবস্থায় নতুন বই পাঠানো হবে: শিক্ষামন্ত্রী, নতুন বছরে নতুন শিক্ষাক্রম চালু হচ্ছে : শিক্ষামন্ত্রী, নতুন আশা নিয়ে মধ্যরাতে বরণ করা হবে ২০২৩ সাল, সিডনিতে আতশবাজির মধ্য দিয়ে ‘নিউ ইয়ার’ বরণ, ইংরেজি নববর্ষ উদযাপনে পুলিশের কড়াকড়ি,আবারও প্রেস ক্লাবের সভাপতি ফরিদা, সম্পাদক হলেন শ্যামল ,নতুন বছরকে স্বাগত জানাতে কুয়াকাটায় পর্যটকের ঢল

সামিনা বাশার’র ‘সুখ নাইরে পাগল’

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১
  • ১৫৪ বার পঠিত

অনলাইন ডেস্ক: মডেল-অভিনেত্রী সামিনা বাশার। লকডাউনে সবার মতো তিনিও ঘরবন্দি। সম্প্রতি আসন্ন ঈদের কয়েকটি নাটকের শুটিং শেষ করেছেন। নতুন স্বাভাবিক অবস্থায় আরও কিছু কাজের কথা রয়েছে তার। আজকে আমরা কথা বলছি বর্তমান সময়ের উঠতি দর্শকপ্রিয় এই অভিনেত্রীর সাথে। জেনে নিবো তার বর্তমান হালচাল।

* কেমন আছেন?

সামিনাঃ জ্বী আলহামদুলিল্লাহ ভালো আছি। তবে বর্তমানে আমরা একটা খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি। আশা করি খুব দ্রুতই বাংলাদেশ সহ সারাবিশ্ব এই কোভিড থেকে মুক্তি পাবে।

*  বর্তমানে কি নিয়ে ব্যস্ত আছেন?

সামিনাঃ কাজের মধ্য দিয়েই যাচ্ছে। লকডাউনের আগে ব্যস্ত ছিলাম বেশ কয়েকটি ধারাবাহিক ও একক নাটকের শুটিংয়ে। তার মধ্যে রয়েছে শামীম জামানের ‘প্রিয়জন’ ও ‘দেমাগ’, ফরিদুল হাসানের ‘বাহানা’, সোহেল তালুকদারের ‘ভ্যাজাইল্লা গ্রাম’ ও ‘ভেড়া পাত্র চাই’, সঞ্জীব দাসের ‘আলো আধার’। খুব শিঘ্রই প্রচার হবে শামীম জামান পরিচালিত একক নাটক ‘তমিও একদিন বাবা হবে’।আরো  বেশ কয়েকটি ঈদের একক নাটকের কাজ ফাইনাল কিন্তু লকডাউনের ঘোষণায় শিডিউল নিয়ে একটু ঝামেলায় পড়ে গেছি।

* সম্প্রতি কোন কাজটা আপনাকে বেশি আনন্দ দিয়েছে?

সামিনাঃ দেখুন আমি একজন অভিনয়শিল্পী। আমার কাছে সব কাজই আনন্দের তবে তার মধ্যেও দু-একটা কাজ একটু বেশি ভালো লেগে থাকে। সেভাবে বলতে গেলে সম্প্রতি শেষ করেছি অনিক বিশ্বাসের রচনা ও পরিচালনায়  ‘সুখ নাইরে পাগল’ শিরোনামের একটি নাটকে অভিনয় করে আমার ভীষণ ভালো লেগেছে।

* ‘সুখ নাইরে পাগল’ নির্মাতা সম্পর্কে আপনার ধারনা?

সামিনাঃ এক কথায় বলবো অসাধারণ। শনিবার (৩ জুলাই) রাত ৮ টায় প্রচার হবে চ্যানেল নাইনে।অনিক বিশ্বাস দাদার সাথে এই নিয়ে দুটি কাজ করলাম। তার মধ্যে যে জিনিসটা সবচেয়ে বেশি খেয়াল করলাম তা হলো পর্দায় কে অভিনয় করছে সেটা মুখ্য নয় মুখ্য গল্প। উনি বরাবরই গল্পকে প্রাধান্য দেন। আর সবচেয়ে বড় কথা দাদা গল্পের মধ্যে একটি ম্যাসেজ দেবার চেষ্টা করেন। আসছে ঈদে অনিক দাদার সাথে আরেকটি কাজ হবে।

* চলচ্চিত্র নিয়ে কিছু বলবেন?

সামিনাঃ দেখুন আপনি হয়তো জানেন যে আমার চলচ্চিত্রে অভিষেক হয়েছে অনেক আগেই। চলচ্চিত্রে অভিনয় করতে সব অভিনয়শিল্পীরই ভালো লাগে কিন্তু বর্তমান সময়ে চলচ্চিত্রে কিছুটা মন্দা ভাব চলছে। পরিস্থিতি স্বাভাবিক হলে চলচ্চিত্রে নিয়মিত হবো। আর তা ছাড়া এখন সব বিনোদনের মাধ্যমই মোবাইল।

* নিজের অভিনয় নিয়ে প্রত্যাশা কি?

সামিনাঃ আমার কাছের মানুষগুলো জানে যে অভিনয়ের প্রতি আমার প্রেম কতটা। প্রতিদিন নিজেকে ভেঙ্গে নতুন কিছু শিখতে চাচ্ছি। আমার ইচ্ছে লাখ লাখ ফলোয়ারের স্টার না হয়ে সাধারণ মানুষের কাছে একজন অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠা করা। যেন মানুষ আমাকে মনে রাখে।

* অভিনয় জগতে আপনার কোন আইডল আছে?

সামিনাঃ নিশ্চয়ই। শাবানা ম্যাডামের ভীষণ ভক্ত আমি।  এরপর শাবনুর আপুর অভিনয় ভালো লাগে। সুবর্না মোস্তফা ম্যাডামের অভিনয়ও ভালো লাগে। তবে আইডল বলতে আমার কাছে শাবনূর আপু।

* দর্শকদের উদ্দেশ্য কি বলবেন?

সামিনাঃ দর্শকদের উদ্দেশ্য এটাই বলবো যে বর্তমানে আমাদের দেশে প্রচুর ভালো ভালো কাজ হচ্ছে। আপনারা প্লিজ দেশীয় এই শিল্পকে বাঁচাতে আমাদের কাজ গুলোকে দেখুন এবং মতামত ব্যক্ত করুন যাতে আমরা নতুন আরেকটি কাজের জন্য অনুপ্রানিত হতে পারি।

*  ব্যক্তিগত প্রশ্ন করি?

সামিনাঃ হা হা হা। না ভাইয়া আজকে আর কোন ব্যক্তিগত প্রশ্ন নয়। আরেকদিন কোন এক চায়ের আড্ডায়।

* ধন্যবাদ সামিনা বাশার সময় দেবার জন্য এবং আমাদের পত্রিকার পক্ষ থেকেও আপনার উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করছি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..