1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৫২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

অন্তত কোনো ছেলের জন্য অভিনয় ছাড়ব না: কারিনা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১
  • ২২৯ বার পঠিত

অনলাইন ডেস্ক: বলিউড সিনেমায় হৃতিক রোশনের সঙ্গে কারিনা কাপুরের রসায়ন দর্শকরা বেশ পছন্দ করেন। এই জুটির প্রায় প্রতিটি ছবি সাড়া ফেলেছে। ২০০০ সালে হৃতিক-কারিনার ‘কাভি খুশি কাভি গাম’ যারা একবার দেখেছেন তারা পরে আরও কয়েকবার দেখেছেন। কালজয়ী ওই সিনেমা হৃতিক-কারিনাকে এনে দিয়েছে ব্যাপক দর্শকপ্রিয়তা।ওই সিনেমার পর তারা আরো কয়েকটি সিনেমায় জুটি বেঁধে কাজ করেন। ২০০১ সালে মুক্তি পায় ইয়াদে, যা বক্স অফিসে সাড়া ফেলেন। এর দুবছর পর এই জুটির মেয় প্রেম কি দিওয়ানি হু ছবি মুক্তি পাওয়ার পর দর্শকরা হুমড়ি খেয়ে পড়ে প্রেক্ষাগৃহে।

ভারতের জনপ্রিয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, পরপর হিট সিনেমা উপহার দেওয়া হৃতিক-কারিনার রসায়ন যখন তুঙ্গে তখন বলিউড পাড়ায় একটি গুঞ্জণ ছড়িয়ে পড়ে যে, এ দুজন বাস্তব জীবনেও এক হতে চলেছেন। ততদিনে অবশ্য হৃতক-সুজানার বিয়ে হয়ে গেছে।বিয়ের পরও কারিনার সঙ্গে হৃতিকের সম্পর্ক তখন বলিউডে টক অ দ্য টাউন ছিল। ভারতের মিডিয়ায় খবর প্রকাশ হয়, কারিনার জন্য সংসার ভাঙতে চলেছে সুজানার।অনেকে এও বলাবলি করছিলেন যে, কারিনা কাপুরের পরিবারের পক্ষ থেকে তাকে হৃতিক রোশনের সঙ্গে দূরত্ব বজায় রাখতে বলা হয়। তবে ওই সময়ের সবচেয়ে বড় খবর, কারিনা বলিউড স্টার হৃতিকের সঙ্গে সম্পর্ক হলে অভিনয় ছেড়ে দেবেন।

এক সাক্ষাৎকারে কারিনা কাপুর জানিয়েছিলেন, ‘আমি এসব খবর নিয়ে খুব একটা চিন্তিত নই। এগুলো ব্যক্তিগতভাবে বা কাজের জায়গায় সেরকম আমায় প্রভাবিত করে না। কিন্তু আমার এটাই মনে হয় আমার জন্য যাতে ওদের বিবাহিত সম্পর্কে কোনও প্রভাব না পড়ে। ‘আজ হৃতিকের সঙ্গে নাম জড়িয়েছে, কাল অন্য কারও সঙ্গে নাম জড়িয়ে খবর হবে। এগুলো নিয়ে আমি চিন্তিত নই। আমি নিজে তো সত্যিটা জানি। তাহলেই হল। হৃতিকের জন্য অভিনয় ছাড়ার গুঞ্জন উড়িয়ে দিয়ে কারিনার দাবি, কখনও না। অন্তত কোনো ছেলের জন্য অভিনয় ছাড়ব না।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..