1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০১:৪৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শিক্ষিকা’র উপর হামলা করেছে দপ্তরী কাম নৈশ প্রহরী

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪
  • ২৪৬ বার পঠিত

এম এ কাসেম চৌধুরী: সুনামগঞ্জ জেলার ছাতকে এক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা’র উপর হামলা করেছে একি বিদ্যালয়ের দপ্তরী কাম নৈশ প্রহরী।এঘটনাটি ঘটেছে ছাতক উপজেলার ভাতগাঁও ইউনিয়নের ভাতগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ে।
খবর নিয়ে জানা গেছে,বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শংকরী রানী দে বিদ্যালয়ের দপ্তরী কাম নৈশ প্রহরী রুবেল মিয়াকে বিদ্যালয় পরিস্কারের কথা বললে সে চটে যায়।বিদ্যালয় পরিস্কার করা তার কাজ নয় বলে সে প্রধান শিক্ষিকার দিকে তেড়ে আসে।এ বিষয় নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে ওই প্রধান শিক্ষিকাকে প্রথমে চেয়ার দিয়ে আঘাত করে রুবেল মিয়া।বিদ্যালয়ের অন্যান্য শিক্ষিকা নাসিরা বেগম, খাদিজা বেগম এ সময় তার হাত থেকে চেয়ার কেড়ে নিলে সে আবারও লোহার রড় দিয়ে প্রধান শিক্ষিকা শংকরী রানী দে’র মাথায় আঘাত করে তাকে গুরুতর আহত করে।এ অবস্থায় বিদ্যালয়ের প্রধান শিক্ষিকাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।বিদ্যালয়ের দপ্তরী কাম নৈশ প্রহরী রুবেল মিয়া ভাতগাঁও গ্রামের মোঃ কাচা মিয়ার পুত্র।
এ ঘটনায় উপজেলার গোটা শিক্ষক সমাজ বিক্ষুব্ধ হয়ে উঠেছেন বলে জানান, উপজেলার চেচান সরকারি প্রাঃ বিদ্যালয়ের শিক্ষক চন্দন পাল। তিনি আরো জানান, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও শিক্ষা কর্মকর্তাকে বিষয়টি তাৎক্ষনিক অবহিত করা হয়েছে। ছাতক উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি ও সিংগের কাছ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোনায়েম খান জানান,এ ঘটনায় মামলা দায়ের
করা হবে। থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
কাম নৈশ প্রহরী রুবেল মিয়ার সাথে মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করেও তার সাথে যোগাযোগ করা সম্ভব হয় নি তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..