1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:৪০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বিয়ে করে বাড়ি ফেরার সময় ইউএওর হাতে আটক

  • আপডেট টাইম : শুক্রবার, ২ জুলাই, ২০২১
  • ৩৭১ বার পঠিত

অনলাইন ডেস্ক: কঠোর বিধিনিষেধ (লকডাউন) থাকায় লুকিয়ে বিয়ে করেছেন হাটহাজারী উপজেলার একটি মন্দিরে। কিন্তু লুকিয়ে আর বাড়ি যাওয়া হলো না নব-দম্পতির। বাড়ি যাওয়ার পথেই স্বামী-স্ত্রী ধরা খেলেন উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) হাতে।

শুক্রবার (২ জুলাই) বিকেলে হাটহাজারী বাস স্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। নব-দম্পতির সঙ্গে থাকা আরও দুজন এ সময় ধরা পড়েন। পরে তাদের সাতদিন ঘরে থাকার শর্তে ছেড়ে দেওয়া হয়। এ বিষয়ে হাটহাজারী উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বলেন, সরকারঘোষিত কঠোর বিধিনিষেধ বাস্তবায়ন করতে সকাল থেকে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়। বিকেল সাড়ে পাঁচটার দিকে হাটহাজারী বাসস্ট্যান্ডের সামনে অভিযান চালানোর সময় এক নব-দম্পতিকে সিএনজিচালিত অটোরিকশা থেকে আটক করা হয়। তাদের সঙ্গে আরও দুজন ছিলেন।

তিনি বলেন, তারা হাটহাজারীর উপজেলার একটি মন্দির থেকে বিয়ে করে পৌরসভায় নিজের বাসার দিকে যাচ্ছিলেন। তখনই তাদের আটক করা হয়। আগামী সাত দিন তারা বাড়ি থেকে বের হবেন না মর্মে অঙ্গীকার করলে তাদের ছেড়ে দেওয়া হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..