1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

অ্যাম্বুলেন্সে পড়ে আছে লাশ: মৌলভীবাজার ইসলামি সোসাইটি`র দাফন-কাফন ও সৎকার টিম

  • আপডেট টাইম : শুক্রবার, ২ জুলাই, ২০২১
  • ৪০৭ বার পঠিত
স্টাফ রিপোটার:  : রাস্তার পাশে অ্যাম্বুলেন্সে পড়ে আছে লাশ। পরিবারের কেউ কাছে যাচ্ছেন না। অ্যাম্বুলেন্সের ড্রাইভারও উধাও, পাওয়া যাচ্ছে না কাউকে। এমন মর্মান্তিক ঘটনা ঘটেছে সিলেটের উসমানী নগরের সাদীপুর গ্রামে। পরে মৌলভীবাজারের শেখ বোরহান উদ্দিন (রহ.) ইসলামি সোসাইটি (বিআইএস) তার ‌’দাফন ও সৎকার টিম-এর সাহায্যে মৃতের দাফন সম্পন্ন করেন।
এর আগে, বুধবার করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত শোয়া মিয়ার স্ত্রী মোছা. আজিবুন নেছা টুনু সিলেট শামসুদ্দিন হাসপাতালে করোনা ইউনিটে মৃত্যুবরণ করেন। পরে সেদিনই অ্যাম্বুলেন্সে করে লাশ বাড়িতে আনার পর  ড্রাইভারও গাড়িতে লাশ রেখে উধাও হয়ে যায়। পরিবারের অন্যান্য সদস্যরা করোনায় মৃত্যুর কারণে তার কাছেও আসতে চাননি। পরে তাদের পরিবারের পক্ষ থেকে যোগাযোগ করা হয় ইসলামি সোসাইটি (বিআইএস) মৌলভীবাজার এর দাফন-কাফন ও সৎকার টিম-এর সঙ্গে। পরে সেদিন রাতে আজিবুন নেছা টুনুর দাফন সম্পন্ন হয়।
দাফনে অংশ নেন সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এম মুহিবুর রহমান মুহিব, টিম লিডার আশরাফুল খান রুহেল, সাংগঠনিক সচিব সোহান হোসাইন হেলাল, টিম মেম্বার মাহবুবুর রহমান খান অপু, ইয়াসিন তালুকদার, সিরাজুল ইসলাম, আমির হোসেন, নাঈম তালুকদার, কামরান আহমেদ চৌধুরী, তিতুমীর আহমেদ, রাফি খান। এছাড়া অন্যান্য তত্ত্ববধানে ছিলেন দপ্তর সচিব সিরাজুল হাসান ও অক্সিজেন সার্ভিস জেলা টিম লিডার মো. সোহানুর রহমান সোহান।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..