1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:০১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

লকডাউনের দ্বিতীয় দিনে রাজনগরে উপজেলা প্রশাসন মাঠে

  • আপডেট টাইম : শুক্রবার, ২ জুলাই, ২০২১
  • ২৮০ বার পঠিত

স্টাফ রিপোটার: সরকারি সিদ্ধান্ত অনুযায়ী বন্ধ রয়েছে গণপরিবহন, শপিংমল,মার্কেটসহ সব দোকানপাট। তবে জরুরি সেবায় নিয়োজিত প্রতিষ্ঠানসমূহ খোলা রয়েছে। লকডাউনের দ্বিতীয় দিনে আজও মাঠে ছিল প্রশাসন, সেনাবাহিনী, পুলিশ ও আনসার সদস্যরা।

আজ শুক্রবার তারিখ করোনা ভাইরাস (কোভিড-১৯) এর বিস্তার রোধকল্পে সরকার কর্তৃক আরোপিত বিধি-নিষেধ যথাযথভাবে বাস্তবায়ন নিশ্চিতের লক্ষ্যে ও স্বাস্থ্যবিধি প্রতিপালন নিশ্চিতের জন্য রাজনগর উপজেলায় বিভিন্ন বাজার ও গুরুত্বপূর্ণ পয়েন্টে মোবাইল কোর্ট পরিচালনা করে দন্ডবিধি ১৮৬০মোতাবেক ৩১মামলায় ৩১জনকে মোট ১৫২৫০/- টাকা অর্থদন্ড আরোপ ও আদায় করা হয় এবং ৪ জনকে আইন অমান্য করায় সাময়িক আটক রাখা হয়। পরবর্তীতে আইন মেনে চলার প্রতিশুুতি সাপেক্ষে ছেড়ে দেয়া হয়।
মোবাইল কোর্ট পরিচালনা করেন জনাব প্রিয়াংকা পাল, উপজেল নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রাজনগর উর্মি রায়,সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এবং সৈয়দ সাফকাত আলী,সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, মৌলভীবাজার।
এসাথে মাস্ক পরিধান,স্বাস্থ্যবিধি মেনে চলা ও সরকারী বিধি-নিষেধের বিষয়ে প্রচারণা করা হয়।
এ সময় সেনাবাহিনী,বিজিবি, রাজনগর থানা পুলিশ ও আনসার সদস্য সহযোগিতা করেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..