1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৩:০৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজার সদর উপজেলার নির্বাচনের রায় আসছে আগামী ৫জুন: অপেক্ষার প্রহর গুনছেন উপজেলাবাসী

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪
  • ২১০ বার পঠিত

ডেস্ক রিপোর্ট: মৌলভীবাজার সদর উপজেলা নির্বাচনের আপিল বিভাগে দীর্ঘ শোনানোর পর ৫ জুন রায় ঘোষণা করা হবে।

আজ বৃহস্পতিবার দীর্ঘ শুনানির পর এ সিদ্ধান্ত নেওয়া হয়। মৌলভীবাজার সদর উপজেলা পরিষদের সকল পদের নির্বাচন স্থগিত করেছে নির্বাচন কমিশন এর আগে গত ১৯ মে সন্ধ্যায় নির্বাচন পরিচালনা -২ উপ- সচিব মোঃ আতিয়ার রহমান স্বাক্ষরিত এক পত্র মৌলভীবাজার সদর উপজেলা পরিষদের সকল পদের নির্বাচন স্থগিত ঘোষনা করা হয়। জানা যায় যে, আপিল বিভাগের সিপিএলএ নং ১৬০৮/২০২৪ এর ১৬মে ২০২৪ তারিখের আদেশ প্রতিপালনের সুবিধার্থে ষষ্ঠ উপজেলা পরিষদের ২য় ধাপে ২১মে ২০২৪ইং তারিখে অনুষ্ঠেয় মৌলভীবাজার সদর উপজেলা পরিষদের সকল পদের নির্বাচন পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত স্থগিত করার জন্য মাননীয় নির্বাচন কমিশন সিদ্ধান্ত প্রদান করেছেন। বর্ণিতাবস্থায়, উল্লিখিত সিদ্ধান্ত অনুসারে প্রয়োজনীয় কার্যক্রম গ্রহণের জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো।
এ সংক্রান্ত অনুলিপি মৌলভীবাজার জেলা প্রশাসক, পুলিশ সুপার, জেলা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা ও অফিসার ইনচার্জ (ওসি) সহ সংশ্লিষ্টদের বরাবরে প্রেরণ করা হয়েছে।
এদিকে মৌলভীবাজার সদর উপজেলাসহ পুরো জেলাবাসী অপেক্ষার প্রহর গুনছে কবে নির্বাচন আর কে গ্রহন করবেন উপজেলা পরিষদের চেয়ারম্যান। এ উপজেলায় বর্তমান চেয়ারম্যান মো: কামাল হোসেন ও ১১ নং মোস্তফাপুর ইউনিয়নের সদ্য বিদায়ী চেয়ারম্যান মো: তাজুল ইসলাম তাজকে নিয়ে আলোচনাসহ চুল চেরা বিশ্লেষন। তবে ভোটাররা চায় যোগ্য ও উপজেলাবাসীর সমস্যা সম্বাবনাসহ উন্নয়ন কাজ যা দ্বারা হবে তাকেই।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..