1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৪৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে লকডাউনের তৃতীয় দিনে হার্ড লাইনে প্রশাসন: জেল- জরিমানা: আটক-৫১

  • আপডেট টাইম : শনিবার, ৩ জুলাই, ২০২১
  • ৬৭৫ বার পঠিত

ষ্টাফ রিপোর্টার: আজ ৩য় দিনে সরকার ঘোষিত বিধিনিষেধ মানাতে আজও মাঠে রয়েছে নিরাপত্তাবাহিনীর সদস্যরাসহ নির্বাহী ম্যাজিস্ট্রেটরা।
সপ্তাহব্যাপী বিধিনিষেধের তৃতীয় দিন সকাল থেকেই মৌলভীবাজারে আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর অবস্থান দেখা যাচ্ছে। আজ শনিবার ছুটির দিন হওয়ায় যান চলাচল কিছুটা কম। তবে মৌলভীবাজার জেলার সকল উপজেলার বিভিন্ন স্থানে আইন অমান্য করে শপিংমল, মার্কেট খোলা রাখা,গণপরিবহন ও সিএনজি চলাচল,স্বাস্থ্যবিধি না মেনে বাহিরে অবস্থান করার দায়ে গুনতে হয়েছে জরিমানা ও ৫১জন ব্যক্তিকে মোবাইল কোর্ট কর্তৃক আটক করা হয়েছে।
শনিবার ৩জুলাই সকাল ১০.০০ ঘটিকা থেকে সন্ধ্যা ৬.৩০ঘটিকা পর্যন্ত জেলা প্রশাসন মৌলভীবাজার এর সহকারী কমিশনার ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট কর্তৃক মৌলভীবাজার জেলার সকল উপজেলার বিভিন্ন স্থানে আইন অমান্য করে শপিংমল, মার্কেট খোলা রাখা,গণপরিবহন ও সিএনজি চলাচল,স্বাস্থ্যবিধি না মেনে বাহিরে অবস্থান করায় সর্বোপরি কঠোর বিধিনিষেধের ৩য় দিনে নীতিমালা ভঙ্গ ও স্বাস্থ্যবিধি না মানার অভিযোগে ১৮২জন ব্যক্তিকে মোট ৯২হাজার ৮০০টাকা অর্থদন্ড প্রদান ও ৫১জন ব্যক্তিকে আটক করা হয়।
মোবাইল কোর্ট পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তাগণ, সহকারী কমিশনার (ভূমি) গণ ও জেলা প্রশাসন,মৌলভীবাজার এর সহকারী কমিশনার ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণ।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..