1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৩৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
মৌলভীবাজারের ৫টি রেলওয়ে স্টেশন বন্ধ থাকায় এখন ভুতুরে বাড়ি: যাত্রী দুর্ভোগ চরমে: চুরি ও নষ্ট হচ্ছে রেলওয়ের মুল্যবান সম্পদ,নতুন বছরে দৃঢ় হোক সম্প্রীতির বন্ধন, দূর হোক সংকট: প্রধানমন্ত্রী. আজ রোববার উদযাপন হবে বই উৎসব. দুর্গম এলাকায় বিকল্প ব্যবস্থায় নতুন বই পাঠানো হবে: শিক্ষামন্ত্রী, নতুন বছরে নতুন শিক্ষাক্রম চালু হচ্ছে : শিক্ষামন্ত্রী, নতুন আশা নিয়ে মধ্যরাতে বরণ করা হবে ২০২৩ সাল, সিডনিতে আতশবাজির মধ্য দিয়ে ‘নিউ ইয়ার’ বরণ, ইংরেজি নববর্ষ উদযাপনে পুলিশের কড়াকড়ি,আবারও প্রেস ক্লাবের সভাপতি ফরিদা, সম্পাদক হলেন শ্যামল ,নতুন বছরকে স্বাগত জানাতে কুয়াকাটায় পর্যটকের ঢল

মৌলভীবাজারে লকডাউনের তৃতীয় দিনে হার্ড লাইনে প্রশাসন: জেল- জরিমানা: আটক-৫১

  • আপডেট টাইম : শনিবার, ৩ জুলাই, ২০২১
  • ৫৯০ বার পঠিত

ষ্টাফ রিপোর্টার: আজ ৩য় দিনে সরকার ঘোষিত বিধিনিষেধ মানাতে আজও মাঠে রয়েছে নিরাপত্তাবাহিনীর সদস্যরাসহ নির্বাহী ম্যাজিস্ট্রেটরা।
সপ্তাহব্যাপী বিধিনিষেধের তৃতীয় দিন সকাল থেকেই মৌলভীবাজারে আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর অবস্থান দেখা যাচ্ছে। আজ শনিবার ছুটির দিন হওয়ায় যান চলাচল কিছুটা কম। তবে মৌলভীবাজার জেলার সকল উপজেলার বিভিন্ন স্থানে আইন অমান্য করে শপিংমল, মার্কেট খোলা রাখা,গণপরিবহন ও সিএনজি চলাচল,স্বাস্থ্যবিধি না মেনে বাহিরে অবস্থান করার দায়ে গুনতে হয়েছে জরিমানা ও ৫১জন ব্যক্তিকে মোবাইল কোর্ট কর্তৃক আটক করা হয়েছে।
শনিবার ৩জুলাই সকাল ১০.০০ ঘটিকা থেকে সন্ধ্যা ৬.৩০ঘটিকা পর্যন্ত জেলা প্রশাসন মৌলভীবাজার এর সহকারী কমিশনার ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট কর্তৃক মৌলভীবাজার জেলার সকল উপজেলার বিভিন্ন স্থানে আইন অমান্য করে শপিংমল, মার্কেট খোলা রাখা,গণপরিবহন ও সিএনজি চলাচল,স্বাস্থ্যবিধি না মেনে বাহিরে অবস্থান করায় সর্বোপরি কঠোর বিধিনিষেধের ৩য় দিনে নীতিমালা ভঙ্গ ও স্বাস্থ্যবিধি না মানার অভিযোগে ১৮২জন ব্যক্তিকে মোট ৯২হাজার ৮০০টাকা অর্থদন্ড প্রদান ও ৫১জন ব্যক্তিকে আটক করা হয়।
মোবাইল কোর্ট পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তাগণ, সহকারী কমিশনার (ভূমি) গণ ও জেলা প্রশাসন,মৌলভীবাজার এর সহকারী কমিশনার ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণ।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..