1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৩:১৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে দধিভান্ড ভঞ্জন ও মোহন্ত বিদায়ের মধ্য দিয়ে সাঙ্গ হলো লোকনাথ ব্রহ্মচারীর তিরোধান ও হরিনাম সংকীর্তন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৬ জুন, ২০২৪
  • ১২০ বার পঠিত

সালেহ আহমদ ::মৌলভীবাজারে শ্রীশ্রী হরিনাম সমাপন ও নগর পরিক্রমা অনুষ্ঠানে দধিভান্ড ভঞ্জন, পূর্ণা কীর্তন অতঃপর মোহন্ত বিদায়ের মধ্য দিয়ে ৬ দিনব্যাপী ত্রিকালদর্শী ব্রহ্মজ্ঞ মহাপুরুষ শিবকল্প শ্রীশ্রী লোকনাথ ব্রহ্মচারীর ১৩৪তম তিরোধান ও হরিনাম সংকীর্তন এর পরিসমাপ্তি ঘটেছে।

বৃহস্পতিবার (৬ জুন) মৌলভীবাজার পৌরসভার সৈয়ারপুরস্থ শ্রীশ্রী লোকনাথ সেবাশ্রমে শ্রীশ্রী লোকনাথ সেবা সংঘের আয়োজনে ও ১৩৪তম তিরোধান উৎসব উদযাপন কমিটির পরিচালনায় ভক্ত পূজারীদের লক্ষনীয় উপস্থিতিতে ৬ দিনব্যাপী অনুষ্ঠিত শ্রীশ্রী লোকনাথ ব্রহ্মচারীর ১৩৪তম তিরোধান ও হরিনাম সংকীর্তন এর সমাপনী করা হয়।

উৎসব উদযাপন পরিষদের সভাপতি এডভোকেট সুনীল কুমার দাস ও সাধারণ সম্পাদক রিপন দে বলেন, এই ৬ দিনের কীর্তনকে ঘিরে শ্রীশ্রী লোকনাথ সেবাশ্রমের উৎসব অঙ্গনে লক্ষাধিকের ভক্তদের মিলনমেলা হয়। বিশাল এ উৎসবকে সফল করতে যারা সার্বিকভাবে সহযোগিতা করেছেন তাদের প্রতি উৎসব উদযাপন পরিষদ কৃতজ্ঞ।

লোকনাথ সেবাশ্রমের স্থায়ী কমিটির সাংস্কৃতিক সম্পাদক বিজন কান্তি পাল বলেন, মৌলভীবাজার শহরে লোকনাথ সেবাশ্রমে ৬ দিনব্যাপী তিরোধান উৎসবে এতো লোকের সমাগম এর আগে অত্র এলাকায় আর দেখা যায়নি এবং রাত ২টা পর্যন্ত একটানা ৬ দিনব্যাপী এতো প্রসাদ বিতরণের সমাহার আর কোখাও চোখে পড়েনি কখনো।

আমাদের সেবাশ্রমের স্থায়ী কমিটির সভাপতি অমলেন্দু দেব রায়, সাধারণ সম্পাদক চন্দন রায় এবং প্রসেনজিৎ নাগ, বিশ্বজিৎ দেব, সজল দেব, লিটন চৌধুরী, বিপ্লব রায়, বিজয় রায়, অজয় দেব সহ উৎসব উদযাপন পরিষদের সদস্যরা রাতদিন পরিশ্রমের ফলে এবং দেশ ও প্রবাসের ভক্তবৃন্দ সকলের সহযোগিতায় এতো বড় বাজেটের আয়োজন সফলভাবে সম্পন্ন হয়েছে। সেবাশ্রমের স্থায়ী কমিটির পক্ষ থেকে সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

 

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..