1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০২:০০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

নয়া প্রেমে মালাইকা?

  • আপডেট টাইম : সোমবার, ১০ জুন, ২০২৪
  • ২০ বার পঠিত

ডেস্ক রিপোর্ট ::তুখোড় প্রেম ছিল তাদের। একসঙ্গে লিভইনে ছিলেন পাঁচ-পাঁচটা বছর। সেই প্রেমেরই এবার ইতি। তাদের ঘনিষ্ঠ মহল দাবি করেছেন এমনটাই। গুঞ্জন চলছিল বহুদিন ধরেই। কিছুদিন আগেই মালাইকা অরোরা ও অর্জুন কাপুরের সম্পর্কের সত্যি হয়েছিল ফাঁস।।

সম্প্রতি একটি সংবাদমাধ্যম দাবি করেছিল আলাদা হয়েছেন তারা। অর্জুন-মালাইকার ঘনিষ্ঠ সূত্রের বরাতে জানা যায়, ‘ব্রেকআপ হয়ে গেলেও একে অন্যের মনে ওরা থেকে যাবেন। আর এই নিয়ে মুখও খুলতে চান না তারা। তাদের এই বিচ্ছেদ নিয়ে কোনও চর্চা হোক, আলোচনা হোক এমনটাই চান না তারা। সেই কারণে এ বিষয়ে মুখ খুলতে দেখা যাবে না তাদের।’

এরপর থেকেই আর একসঙ্গে তাদের একসঙ্গে দেখা যায়নি। ফলে বিচ্ছেদ জল্পনাই যেন দিনদিন সত্যি প্রমাণিত হচ্ছে। যদিও তাদের একাধিক সোশ্যাল মিডিয়া পোস্টে যে ঠিক কোন ইঙ্গিত থাকছে, তা এখনও স্পষ্ট নয়। তবে এরই মাঝে বিচ্ছেদ জল্পনা বাড়িয়ে সামনে এল অন্যছবি।

বিদেশের মাটিতে বিকিনি পরে ছুটির মেজাজে মালাইকা আরোরা। তার গার্লস গ্যাং-এর সঙ্গে তিনি এখন সময় কাটাচ্ছেন সমুদ্র সৈকতে। একের পর এক ছবি নিজেই সোশ্যাল মিডিয়ায় করলেন শেয়ার। তবে চোখে পড়ল না অর্জুন কাপুরের। কেন হল বিচ্ছেদ? শোনা গিয়েছে, তৃতীয় ব্যক্তির অনুপ্রবেশ ঘটেনি। তবে নিজেদেরকে স্পেস দিতে চাইছেন তারা। এর আগে অর্জুন কাপুর ও কুশা কাপিলালে জড়িয়ে রটেছিল গসিপ। যদিও কুশা এই কথা মানতে চাননি। মালাইকা ও অর্জুনের ঘনিষ্ঠ মহল জানাচ্ছে, তারা দুজনেই এই মুহূর্তে রয়েছেন সিঙ্গল।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..