1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০১:৪৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

৯ বছর ধরে ফোন ব্যবহার করছেন না এড শিরান

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১১ জুন, ২০২৪
  • ১৫ বার পঠিত

ডেস্ক রিপোর্ট ::মার্কিন জনপ্রিয় পপশিল্পী এড শিরান। ‘শেপ অব ইউ’ ও ‘ফটোগ্রাফ’ খ্যাত এই গায়কের ভক্ত আছে বিশ্বজুড়ে। তারকাখ্যাতি থাকলেও শিরানের জীবনযাপনের ধারা একটু যেন ভিন্ন। শিরান কোনো ফোন ব্যবহার করেন না। এই গায়কের সঙ্গে যোগাযোগের একমাত্র উপায় হলো ই-মেইল।

সম্প্রতি এক টক শো-তে জানিয়েছেন ফোন ব্যবহার না করার কারণ। মার্কিন সংবাদ মাধ্যম ইন্ডিপেন্ডেন্টে প্রতিবেদন থেকে জানা যায়, ‘থেরাপাস’ টক শো-তে এড শিরান বলেন, ২০১৫ সাল থেকে ফোন নেই। আমার কোনো নম্বরও নেই। যখন প্রয়োজন হয়, তখন আমার টিম আমাকে কোনো একটি ফোন ব্যবহার করতে দেয়।

এড শিরান বলেন, ১৫ বছর বয়সে খুব কম নম্বর ছিল ফোনে। যখন জনপ্রিয়তা পেলাম, দশ হাজার নম্বর হলো ফোনের কন্টাক্টে। মানুষ সারাক্ষণ মেসেজ পাঠানো শুরু করলো। সারাক্ষণই বহু মানুষের সঙ্গে যোগাযোগে থাকতে হয়েছে আমার। মাঝে মাঝে মেসেজের উত্তর দেয়ার কথা মাথায় থাকে না, কোনো কাজে ব্যস্ত থাকা হয়। এরপর যখন উত্তর দেয়া হয়, তখন একবারে ৪০টি কনভারসেশন হয়ে যায়।

এড আরও বলেন শিরান বলেন, ফোন নিয়ে ব্যস্ত থাকার কারণে বাস্তব জীবনের কথোপকথন হারিয়ে যাচ্ছিল। তাই ফোন ব্যবহার করা বাদ দিয়েছি। আইপ্যাড নিয়েছি। সব ইমেইলে নিয়ে নিয়েছি। সপ্তাহে একদিন মেইলের উত্তর দেই।

শুধু ফোন নয়, এড শিরান তার জীবন থেকে অনেক বন্ধুকেও ছেঁটে ফেলেছেন। শিরানের মতে, এটা তাকে অনেক দুশ্চিন্তা থেকে মুক্তি দিয়েছে। যাদের ওপর শিরান ভরসা করতে পারেন, শুধু তাদের সঙ্গেই যোগাযোগ রাখেন।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..