1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৩২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বড়লেখায় ঘুমন্ত স্ত্রীকে পেট্রল ঢেলে পুড়িয়ে হত্যার চেষ্টা স্বামী ও শ্বাশুড়ি গ্রেফতার

  • আপডেট টাইম : রবিবার, ৪ জুলাই, ২০২১
  • ৩৪১ বার পঠিত

আব্দুর রব, বড়লেখা : বড়লেখায় শ্বশুড় বাড়িতে ঘুমন্ত স্ত্রী রহিমা বেগমের (২৪) গায়ে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে পাষন্ড স্বামী শিপন আহমদ (৩২)। ঘটনাটি ঘটেছে উপজেলার হরিপুর গ্রামে রফিক উদ্দিনের বাড়িতে রোববার ভোরে। স্বামী ও তার পরিবারের লোকজনের নির্যাতন সহ্য করতে না পেরে গৃহবধু রহিমা আড়াই বছরের ছেলেকে নিয়ে বাবার বাড়িতে আশ্রয় নিয়েছিল। কিন্তু সেখানেও তার শেষ রক্ষা হলো না। স্বামীর দেয়া আগুনে শরীরের প্রায় ৬৫ শতাংশ ঝলসে গেছে। আশঙ্কাজনক অবস্থায় তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

এ হত্যা চেষ্টার ঘটনায় আহত গৃহবধুর বাবা রফিক উদ্দিন স্বামীসহ ৩ জনের বিরুদ্ধে থানায় মামলা করেছেন। এরপর পুলিশ অভিযান চালিয়ে দুপুর আড়াইটার দিকে পালিয়ে যাওয়ার সময় পাষন্ড স্বামী শিপন আহমদকে ও নিজ বাড়ি থেকে তার মা (গৃহবধুর শ্বাশুড়ি) আনরি বেগমকে গ্রেফতার করেছে। শিপন আহমদ উপজেলার জুতিরবন্দ গ্রামের মুকুল আহমদের ছেলে।

থানা পুলিশ ও ভুক্তভোগী পরিবার সুত্রে জানা গেছে, উপজেলার হরিপুর গ্রামের রফিক উদ্দিনের মেয়ে রহিমা বেগমের সঙ্গে তিন বছর আগে জুতিরবন্দ গ্রামের মুকুল মিয়ার ছেলে শিপন আহমদের বিয়ে হয়। বিয়ের পর পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে রহিমার সঙ্গে স্বামী ও তার পরিবারের লোকজনের ঝগড়াঝাটি হতো। এতে স্বামী ও তার স্বজনরা গৃহবধু রহিমার ওপর শারীরিক নির্যাতন চালায়। বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধিরা কয়েকবার সমাধান করে দিলেও লাভ হয়নি, চলতে থাকে পারিবারিক কলহ।

এদিকে স্বামী ও তার স্বজনদের নির্যাতন সইতে না পেরে প্রায় এক বছর আগে আড়াই বছরের ছেলেকে নিয়ে স্বামীর বাড়ি থেকে বাবার বাড়িতে আশ্রয় নেয় গৃহবধু রহিমা। সন্তানকে দেখতে প্রায়ই শ্বশুর বাড়িতে আসতেন রহিমার স্বামী শিপন আহমদ। শনিবার শিপন শিশু ছেলেকে দেখতে শ্বশুর বাড়িতে গিয়ে রাত্রি যাপন করে। কিন্তু ভোর পাঁচটার দিকে হত্যার উদ্দেশ্যে সে ঘুমন্ত স্ত্রী রহিমা বেগমের গায়ে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে পালিয়ে যায়। রহিমার চিৎকারে স্বজনরা তাকে দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় হাসপাতালের চিকিৎসকরা তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। এদিকে ঘটনার খবর পেয়ে অভিযুক্ত শিপনকে গ্রেফতারে অভিযানে নামে পুলিশ। বেলা আড়াইটার দিকে উপজেলার পশ্চিম হাতলিয়া এলাকা থেকে পুলিশ শিপনকে গ্রেফতার করেছে। পরে তার মাকেও গ্রেফতার করা হয়েছে।

বড়লেখা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি কর্তব্যরত চিকিৎসক ডা. মো ফয়জুল ইসলাম জানান, সকাল সাতটার দিকে অগ্নিদগ্ধ রহিমা বেগমকে হাসপাতালে ভর্তি করা হয়। তার শরীরের ৬৩ শতাংশ পুড়ে গেছে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে সিলেট ওসমানী হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

থানার ওসি মো. জাহাঙ্গীর হোসেন সরদার জানান, গৃহবধুকে পুড়িয়ে হত্যার চেষ্টার ঘটনায় স্বামীসহ ৩ জনের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে জুড়ীর দিকে পালানোর সময় স্বামী শিপন আহমদকে পশ্চিম হাতলিয়া নামক স্থান থেকে গ্রেফতার করেছে। পরে অপর আসামী গৃহবধুর শ্বাশুড়ি আনরি বেগমকেও গ্রেফতার করা হয়।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..