1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৬:০৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মালবিকার রহস্যজনক মৃত্যুতে তদন্ত চলছে

  • আপডেট টাইম : বুধবার, ১২ জুন, ২০২৪
  • ৩৮ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: মুম্বাইয়ের ওশিওয়াড়া ফ্ল্যাট থেকে অভিনেত্রী নূর মালবিকা দাসের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। অভিনেত্রীর আকস্মিক মৃত্যুতে শোকাহত তার গোটা পরিবার। মাত্র ৩৭ বছর বয়সে অভিনেত্রীর রহস্যজনক মৃ্ত্যু মেনে নিতে পারছে না কেউই।

নূর মালবিকাকে সম্প্রতি তাঁর ভাড়া ফ্ল্যাটে মৃত অবস্থায় পাওয়া যায়। ভারতীয় গণমাধ্যমে উঠে আসে, নূর মালবিকা গত ৬ জুন মারা যান। এবং চার দিন পর প্রতিবেশীদের মাধ্যমে পুলিশে খবর গেলে দেহ উদ্ধার করা হয়।

প্রতিবেশীরা এই অভিনেত্রীর ফ্ল্যাট থেকে দুর্গন্ধ পেয়ে পুলিশকে জানান। পুলিশ দরজা ভেঙে ঢুকে মালবিকার মৃতদেহ উদ্ধার করেছে। ফ্ল্যাটে নিজের পরিবারের সঙ্গে থাকতেন তিনি।

এই ঘটনার বেশ কিছু দিন আগে আসামের করিমগঞ্জে নিজেদের বসতবাড়িতে ফিরে গেছেন অভিনেত্রীর পরিবার। ভারত-বাংলাদেশ সীমানার নিকটে অবস্থিত করিমগঞ্জের মেয়ে মালবিকা। পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে যে মালবিকা মানসিক অবসাদে ভুগছিলেন। আর তাই তিনি এমন চরম পদক্ষেপ বেছে নিয়েছেন। করিমগঞ্জে মালবিকার এক আত্মীয় টাইমস অব ইন্ডিয়াকে জানিয়েছেন, ‘নূর অভিনেত্রী হওয়ার আশায় মুম্বাই গিয়েছিল। অনেক আশা নিয়ে ও ওই শহরে গিয়েছিল আর তার জন্য কঠোর পরিশ্রম করছিল মালবিকা। আমরা জানি, মালবিকা তার সাফল্যে সন্তুষ্ট ছিল না আর তাই ও এ রকম পদক্ষেপ নিতে বাধ্য হয়েছে। ’

মালবিকার আত্মহত্যার ঘটনার পর অল ইন্ডিয়া সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশনের (এআইসিডব্লুএ) পক্ষ থেকে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্দে এবং উপমুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিসের কাছে এই মামলার গভীর তদন্তের দাবি তোলা হয়েছে। পুলিশের অনুমান যে নূর মালবিকাকে হত্যা করা হয়েছে আর তাই মুম্বাই পুলিশ এই মামলার গভীরে গিয়ে তদন্ত করছে। সবদিক থেকে তারা খতিয়ে দেখছে।

এদিকে মালবিকার মৃতদেহ নিতে কোনো আত্মীয়-পরিজন আসেননি। পুলিশ মালবিকার ফ্ল্যাট থেকে তাঁর মুঠোফোন, ডায়েরি, আর বেশকিছু ওষুধপত্র উদ্ধার করেছে। মালবিকার মুঠোফোন থেকে ডিলিট হওয়া নানা চ্যাট উদ্ধার করছে মুম্বাই পুলিশের সাইবার সেল।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..