1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৬:২৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

২৫০ জন শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে স্কুল ব্যাগ ও এসএসসি পরীক্ষায় উত্তীর্ণদের সংবর্ধনা প্রদান

  • আপডেট টাইম : বুধবার, ১২ জুন, ২০২৪
  • ৫৬ বার পঠিত

মৌলভীবাজার প্রতিনিধি:: মৌলভীবাজারের কমলগঞ্জে তৌহিদুল ইসলাম চৌধুরী বালিকা উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা ও বিদ্যালয়ের ২৫০ জন শিক্ষার্থীদের বিনামূল্যে স্কুল ব্যাগ বিতরণ করা হয়েছে। বুধবার (১২ জুন) সকাল ১১টায় উপজেলার আলীনগর ইউনিয়নের শ্রীনাথপুর এলাকায় তৌহিদুল ইসলাম চৌধুরী বালিকা উচ্চ বিদ্যালয় হল রুমে এ অনুষ্টানের আয়োজন করা হয়।

তৌহিদুল ইসলাম চৌধুরী বালিকা উচ্চ বিদ্যালয়ের সভাপতি রুনা বেগম চৌধুরী সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান জনাব ইমতিয়াজ আহমেদ বুলবুল।

প্রধান শিক্ষক নিরঞ্জন দেব এর সঞ্চালনায় অনুষ্ঠানে গেস্ট অব অনার হিসাবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমেদ।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. নিয়াজ মোর্শেদ রাজু, সাফাত আলী সিনিয়র মাদ্রাসার ইংরেজি প্রভাষক সেলিম আহমদ চৌধুরী, কমলগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মোমিন, মকবুল আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সালমান আলী, ইউপি সদস্য তোফাজ্জল করিম চৌধুরী শ্যামল, সাংবাদিক সাব্বির এলাহী, শাহীন আহমেদ, শিক্ষক-শিক্ষিকা, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্যবৃন্দ, অভিভাবক ও শিক্ষার্থীবৃন্দ প্রমুখ।

বক্তব্যে অতিথিরা বলেন, তৌহিদুল ইসলাম চৌধুরী বালিকা উচ্চ বিদ্যালয়ের এসএসসি রেজাল্ট সত্যিই অভিভূত হওয়ার মতো। প্রতিষ্ঠাতা পরিবারের নির্দেশনায় সম্মানিত শিক্ষক ও শিক্ষার্থীর অক্লান্ত পরিশ্রমের ফসল হলো-এই ভালো রেজাল্ট। আগামীতে যেন এই রেজাল্ট বহাল রেখে আরও ভালো রেজাল্ট উপহার দিতে পারে এই আশা ব্যক্ত করেন। তৌহিদুল ইসলাম চৌধুরী বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা প্রথমবারের মতো এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে ৯০% পাস করেছে।’

অসংখ্য চ্যালেঞ্জের মুখেও দারিদ্রতাকে পেছনে ফেলে সম্পূর্ণ বিনামূল্যে পড়াশোনা করে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়ে বিদ্যালয়সহ এলাকার সুনাম রক্ষা করায় কৃতি ছাত্রীদের সংবর্ধনা দেওয়া হয়। এছাড়া শিক্ষার্থীদের সাফল্য এবং গরীব শিক্ষার্থীদের কথা বিবেচনা করে প্রতিষ্ঠাতা পরিবারের পক্ষ থেকে বিদ্যালয়ের ২৫০জন শিক্ষার্থীকে বিনামূল্যে স্কুল ব্যাগ বিতরণ করা হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..