1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:০৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে করোনা শনাক্তের হার শতভাগ: জেলা ও উপজেলা প্রশাসনের জেল-জরিমানা

  • আপডেট টাইম : রবিবার, ৪ জুলাই, ২০২১
  • ২৯৯ বার পঠিত

স্টাফ রিপোটার: গত ২৪ঘণ্টায় মৌলভীবাজারের যাদের নমুনা পরীক্ষা করা হয়েছে,তাদের সবারই করোনাভাইরাস শনাক্ত হয়েছে। পরীক্ষা বিবেচনায় এই জেলায় করোনা শনাক্ত হার ১০০শতাংশ। গত ২৪ঘণ্টায় ২১জনের নমুনা পরীক্ষায় সবারই রিপোর্ট পজিটিভ এসেছে। তবে পুরো সিলেট বিভাগে গত ২৪ঘণ্টায় শনাক্ত হার ৩৮ দশমিক ৩২শতাংশ। এছাড়া বিভাগের চার জেলার মধ্যে মৌলভীবাজারেই সবচেয়ে কম নমুনা পরীক্ষা হয়েছে। এদিকে সিলেট জেলায় শনাক্ত হার ৩৫ দশমিক ৩৭ শতাংশ, সুনামগঞ্জে ৪১ দশমিক ৪৬ শতাংশ ও হবিগঞ্জে ৩৭ দশমিক ৯৩ শতাংশ।

এদিতে মৌলভীবাজারে নিষেধাজ্ঞা অমান্য করায় ১৬৫জন ব্যক্তিকে ৭০,২৫০/- টাকা অর্থদন্ড প্রদান ও এবং ৩৫ব্যক্তিকে আটক করেছে। আজ রবিবার সকাল ১০.০০ ঘটিকা থেকে সন্ধ্যা ৫.০০ ঘটিকা পর্যন্ত মৌলভীবাজার জেলার সকল উপজেলার বিভিন্ন স্থানে আইন অমান্য করে শপিংমল,মার্কেট খোলা রাখা,গণপরিবহন ও সিএনজি চলাচল,স্বাস্থ্যবিধি না মেনে বাহিরে অবস্থান করায় সর্বোপরি সরকারি আদেশ অমান্য করায় ১৬৫ জন ব্যক্তিকে মোট ৭০হ্জাার ২শত ৫৯টাকা অর্থদন্ড প্রদান ও আদায় করা হয় এবং ৩৫জন ব্যক্তিকে আটক করা হয়। মোবাইল কোর্ট পরিচালনা করেন মৌলভীবাজার জেলার উপজেলা নির্বাহী কর্মকর্তাগণ,সহকারী কমিশনার (ভূমি) গণ ও জেলা প্রশাসন,মৌলভীবাজার এর সহকারী কমিশনার ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণসহ সেনা বাহীনি,আনসার,বিজিবি,র‌্যাব ও পুলিশ সদস্যরা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..