1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কমলগঞ্জের লেখক-গবেষক ড. রণজিত সিংহ আর নেই

  • আপডেট টাইম : শনিবার, ১৫ জুন, ২০২৪
  • ৫৯ বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউনিয়নের ঘোড়ামারা গ্রামের বাসিন্দা, বিশিষ্ট লেখক-গবেষক, আন্তর্জাতিক মাতৃভাষা জাতীয় পদকপ্রাপ্ত, তাজপুর ডিগ্রি কলেজের প্রাক্তন অধ্যাপক ড. রণজিত সিংহ (৭১) আকস্মিকভাবে হৃদরোগে আক্রান্ত হয়ে শনিবার সকাল সোয়া ৮টায় মৌলভীবাজার শহরের নিজ বাসভবনে পরলোকগমন করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
ড. রণজিত সিংহ ”স্বাধীনতা সংগ্রামে বাংলাদেশের মণিপুরি সমাজ” সহ বাংলা ও বিষ্ণুপ্রিয়া মণিপুরি ভাষায় অনেক বই লিখেছেন। সাহিত্যচর্চা ও গবেষণার জন্য বাংলাদেশ ও ভারতে পেয়েছেন অনেক পুরস্কার ও সম্মাননা।
শনিবার বিকেলে আদমপুর ইউনিয়নের ঘোড়ামারা গ্রামের নিজ বাসভবনে প্রয়াত ড. রণজিত সিংহের শেষকৃত্য অনুষ্ঠিত হয়। তাঁর মৃত্যুতে কৃষিমন্ত্রী উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদ এমপি, কমলগঞ্জ উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মো: ইমতিয়াজ আহমেদ বুলবুল, সাবেক চেয়ারম্যান অধ্যাপক মো; রফিকুর রহমান, উপজেলা প্রশাসন, মণিপুরি ললিতকলা একাডেমি, মণিপুরি সমাজকল্যাণ সমিতি, মণিপুরি থিয়েটার, কমলগঞ্জ সাহিত্য সংসদ, কমলগঞ্জ প্রেসক্লাব, উপজেলা উদীচী শিল্পীগোষ্ঠী, ধলাই খেলাঘরসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে গভীর শোক প্রক্শা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..