1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৭:০২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ভুল থেকেই মানুষ শিক্ষা নেয়: শিমুল

  • আপডেট টাইম : রবিবার, ১৬ জুন, ২০২৪
  • ২৯ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: সম্প্রতি একটি কোমল পানীয়র বিজ্ঞাপন কেন্দ্র করে চলছে সমালোচনা। আর বিজ্ঞাপন্টিতে অংশ নিয়ে বিতর্কের মুখে ব্যাচেলর পয়েন্ট খ্যাত অভিনেতা শিমুল শর্মা এবং শরাফ আহমেদ জীবন। শুক্রবার (১৪ জুন) ওয়েব ফিল্ম ‘ফিমেল ৪’ এর প্রিমিয়ার শোতে অংশ নিয়েছিলেন কলাকুশলীরা যেখানে হাজির হয়েছিলেন শিমুল শর্মা।

সাংবাদিকদের প্রশ্নের মুখে প্রিমিয়ার শো শেষে কোকাকোলার বিজ্ঞাপন প্রসঙ্গে কথা বলেন শিমুল। তিনি বলেন,আমি অবশ্যই বলবো বিষয়টি আমার জন্য খুবই শিক্ষণীয়। কারণ ভুল থেকেই মানুষ শিক্ষা নেয়। আমি ভুল করেছি, এর থেকে পাওয়া শিক্ষা আমি কাজে লাগিয়ে ভবিষ্যতের কাজগুলো খুব সতর্কতার সঙ্গে করবো।

এ সময় তিনি আরও বলেন, আমি ফেসবুক পোস্টের মাধ্যমে আমার অবস্থান দর্শকদের কাছে পৌঁছানোর চেষ্টা করেছি। এখন শুধু বলবো সবাই আমার জন্য দোয়া করবেন। যাতে আমি আরও ভালো কাজ করতে পারি।

অন্যদিকে কোকা-কোলার বিজ্ঞাপন বিতর্কে শরাফ আহমেদ জীবন ও শিমুল শর্মাকে লিগ্যাল নোটিশ দেয়া হয়েছে। দুই অভিনেতাকে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন ময়মনসিংহের আইনজীবী এম আহসান উদ্দিন। শুক্রবার (১৪ জুন) রাতে তিনি গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন।

নোটিশে আইনজীবী বলেছেন, কোকা-কোলার বিতর্কিত বিজ্ঞাপনে অংশ নিয়ে অভিনেতা শরাফ আহমেদ জীবন ও শিমুল শর্মা বাংলাদেশের সাধারণ জনগণের অনুভূতিতে আঘাত দিয়েছেন। সেই সঙ্গে তারা আর্থিকভাবে লাভবান হয়ে মানবতাবিরোধীদের পক্ষাবলম্বন করেছেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..