1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সরকার রেলপথকে নিরাপদ ও আরামদায়ক করতে কাজ করে যাচ্ছে – এমপি নাদেল

  • আপডেট টাইম : রবিবার, ১৬ জুন, ২০২৪
  • ৪৯ বার পঠিত

কুলাউড়া প্রতিনিধি :: জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার রেলপথকে আধুনিক ও যুগোপযোগী করার লক্ষ্যে কাজ করছে।
কম খরচে প্রান্তিক জনগোষ্ঠীর ভ্রমণ আরামদায়ক করতে রেল ভ্রমণ নিরাপদ রাখতে সরকার বেশকিছু পদক্ষেপ গ্রহণ করেছে। কর্মকর্তা ও কর্মচারীরা তাদের যার যার অবস্থান থেকে আন্তরিক হয়ে কাজ করবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। ১৫ জুন (শনিবার) দুপুরে কুলাউড়া রেল স্টেশন হলরুমে রেলওয়ের দুই কর্মচারীর অবসর জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠান উপলক্ষে প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন।
নিরাপদ ও আরামদায়ক রেল ভ্রমণ নিশ্চিত করতে রেলপথ মন্ত্রণালয় প্রায় প্রতিটি রেল স্টেশনের প্লাটফর্ম উঁচু ও বর্ধিতকরণ এবং যাত্রী শেড বর্ধিতকরণ কাজ বাস্তবায়ন করেছে ।
তিনি আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গঠনে কাজ শুরু করেছিলেন। তার যোগ্য উত্তরসুরী প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়ন-অগ্রগতি ও শান্তির পথে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।
কুলাউড়া রেলওয়ে ষ্টেশন মাস্টার রুমান আহমেদের সভাপতিত্বে ও আফতাব উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী মাহমুদ, রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মিহির রঞ্জন দে, উপসহকারী প্রকৌশলী (পথ) মোজাম্মেল হক, সিগনাল জিয়াউর রহমান, আরএনবি ইনচার্জ জানে আলম, রেলওয়ে শ্রমিকলীগের সভাপতি নজমুল হক, সাধারণ সম্পাদক আব্দুর রহিম কালবেলা প্রতিনিধি মহি উদ্দিন রিপন, উপজেলা যুবলীগের উপ প্রচার সম্পাদক শিপন খান সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ইন্দ্রজিৎ ভট্টাচার্য উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি খায়রুল ইসলাম মিঠু, পৌর সভাপতি হাবিবুর রহমান জনি, ছাত্রলীগ নেতা আব্দুল মোদাব্বির চৌধুরী শাকিল প্রমুখ ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..