1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

জন্মদিনের কৃতজ্ঞতা জানিয়েছেন উদ্যোক্তা ও তরুণ সাংবাদিক ফাহাদ

  • আপডেট টাইম : রবিবার, ১৬ জুন, ২০২৪
  • ১১৩ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক: নবীগঞ্জের তরুণ উদীয়মান সাংবাদিক জাতীয় দৈনিক আলোকিত সাকাল পত্রিকার স্টাফ রিপোর্টার, দৈনিক মৌমাছি কণ্ঠ পত্রিকার রিপোর্টার, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ডাক বিভাগের ডিজিটাল পোস্ট অফিসের উদ্যোক্তা ও প্রশিক্ষক মোঃ ফাহাদ আহমদ এর জন্মদিন ছিলো গতকাল শনিবার (১৫ জুন)।

জন্মদিন উপলক্ষে তিনি তার ব্যবহৃত সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে জন্মদিনের কেক কাটার মুহূর্তের ছবি পোস্ট করে একটি আবেগঘন স্ট্যাটাসে লিখেছেন- ভাবতেই পারছিনা কীভাবে জীবন থেকে অনেকগুলো বছর পেরিয়ে গিয়েছে। ছোট্ট একটা জীবন! কিন্তু এই অল্পতেই কত গল্প- ইতিহাসের সাক্ষী হয়ে আছি! এই পৃথিবীতে ১৫ জুন এর একটি দিনে আমি জন্মগ্রহণ করেছিলাম। সেই জন্য আমি আমার সৃষ্টিকর্তা মহান রাব্বুল আল-আমিনের কাছে দায়বদ্ধ। তিনি আমায় সৃষ্টি করেছেন তিনিই আমার রব।

সর্বোপরি গতকাল জন্মদিনে যারা আমাকে ফোনে, সামনে গিয়ে, ফেসবুকে, ম্যাসেঞ্জারে ও কেক কেটে উইশ করে অভিনন্দন জানিয়ে দোয়া করেছেন, ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেছেন তাদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানাচ্ছি। এবং অনেকের সাথে সরাসরি দেখা ও ব্যক্তিগত ব্যস্ততার কারণে অনেককের শুভেচ্ছাবার্তার জবাব দিতে না পারায় দুঃখ প্রকাশ ও ক্ষমাপ্রার্থী।

জন্মদিনে এ অকৃত্রিম ভালোবাসার প্রতিদান আমি ক্ষুদ্র মানুষের পক্ষে কখনো দেওয়া সম্ভব নয়। তবে এ ভালোবাসার স্মৃতিকে হৃদয়ে ধরে রেখে মানুষের কল্যাণে মানবতার ফেরিওয়ালা হয়ে সামাজিক কাজ করতে আরো বহুগুণ উৎসাহ অনুপ্রেরণা ও প্রত্যয় নিয়ে এগিয়ে যেতে সহায়ক হবে ইনশাল্লাহ।

পরিশেষে সবার নিকট দোয়া প্রার্থী পৃথিবীতে যতোদিন বেঁচে থাকবো ততোদিন যেনো মানব সেবায় নিজেকে নিয়োজিত রাখতে পারেন এবং মানুষের কল্যাণ বয়ে আনতে পারেন এমনটাই কামনা করেছেন তিনি।

কেক কাটার মুহূর্তে যরা উপস্থিত ছিলেন- দৈনিক সমকাল পত্রিকার মৌলভীবাজার জেলা প্রতিনিধি সাংবাদিক নূরল ইসলাম, আজাদ বখত উচ্চ বিদ্যালয় ও কলেজ, শেরপুর প্রেসক্লাবের সভাপতি শিহাবুর রহমান, নাট্যকর্মী, সাংবাদিক আব্দুস সামাদ আজাদ, কবি ইয়াসিন সেলিম, সমাজ সেবী হাবিবুর রহমান, শেরপুর ফাঁড়ি পুলিশের এএসআই সুব্রত দাস, স্যাটেলাইট টেলিভিশন নিউজ২৪ এর ভিডিও ক্যামেরা পার্সন শিবাব উদ্দিন, দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার মৌলভীবাজার জেলা প্রতিনিধি সাংবাদিক রিপন মিয়া, জুয়েল মিয়া, সমাজকর্মী রুহুল আমিন, খলিলপুর ইউনিয়ন ছাত্রলীগ নেতা জাবেদ আহমেদ রাহিম, নাবিল, জুনায়েদ প্রমুখ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..