1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ভক্তের সঙ্গে হাতাহাতির বিষয়ে যা বললেন হারিস রউফ

  • আপডেট টাইম : বুধবার, ১৯ জুন, ২০২৪
  • ৫৮ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : সময়টা মোটেও ভালো যাচ্ছে না পাকিস্তান ক্রিকেট দলের। হতশ্রী পারফরম্যান্সে সুপার এইটের আগেই বাদ পড়েছে বিশ্বকাপের অন্যতম ফেবারিটরা। এর ওপর একের পর এক মাঠের বাইরের বিতর্কে জড়াচ্ছেন দলটির ক্রিকেটাররা। এবার সেই তালিকায় যোগ হলো তারকা পেসার হারিস রউফের নাম।

জানা যায়, স্ত্রীকে নিয়ে ফ্লোরিডার রাস্তায় হাঁটছিলেন রউফ। সেসময় পাকিস্তানের এক সমর্থক ছবি তোলার অনুরোধ করেন তাকে। তবে, সেই অনুরোধে সাড়া দেননি রউফ। তারপরও ওই সমর্থক একসঙ্গে ছবি তোলার আবদার করতে থাকেন। এক পর্যায়ে রউফের পরিবার নিয়ে নেতিবাচক কথা বলতেও দ্বিধা করেননি তিনি। আর এতেই মেজাজ হারান পাকিস্তানি পেসার।

ওই সমর্থকের দিকে তেড়ে যান। ক্ষুব্ধ রউফকে প্রথমে আটকানোর চেষ্টা করেন তার স্ত্রী। যদিও তাতে কোনো লাভ হয়নি। স্ত্রীর হাত ছাড়িয়ে ওই সমর্থকের কাছে পৌঁছে যান রউফ। পরিস্থিতি সামলাতে ছুটে আসেন আরও এক দম্পতি। কোনো রকমে তারা রউফকে আটকান। এই ঘটনার একটি ভিডিও এখন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল।

শেষমেশ নিজের ভেরিফায়েড এক্স অ্যাকাউন্ট থেকে একটি পোস্ট করে পুরো ঘটনা জানান রউফ। সেখানে তিনি লেখেন, ‘সোশ্যাল মিডিয়ায় বিষয়টি নিয়ে কথা না বলার সিদ্ধান্ত নিয়েছিলাম। কিন্তু ঘটনার ভিডিও ভাইরাল হওয়ার পর পরিস্থিতির আলোকপাত করা প্রয়োজন বলে মনে হচ্ছে। একজন পাবলিক ফিগার (তারকা) হিসেবে জনগণের সব রকম মতামতের ব্যাপারে আমরা উন্মুক্ত। আমাদের সমর্থন বা সমালোচনা করার অধিকার তাদের আছে। তবে যেটিই হোক, আমার মা–বাবা বা পরিবারের ব্যাপারে কিছু হলে আমি সে অনুযায়ী প্রতিক্রিয়া দেখাতে দ্বিধা করব না। মানুষ এবং তার পরিবারের প্রতি সম্মান দেখানো গুরুত্বপূর্ণ, তার পেশা যেটিই হোক না কেন।’

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..