1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বাগদান সারলেন চমক

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪
  • ৩১ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: ছোট পর্দার অভিনেত্রী রুকাইয়া জাহান চমক। নিয়মিত অভিনয় করেন। ঈদে প্রচারিত হবে তার বেশ কয়েকটি নাটক।

এবার জানালেন বিয়ের খবর।

এরইমধ্যে বাগদান সেরেছেন তিনি। সম্প্রতি নিজের পছন্দের মানুষটির সঙ্গে আংটিবদল হয়েছে তার। বিশেষ দিনের স্থিরচিত্র নিজের ফেসবুকে প্রকাশ করে এমনটা নিজেই জানিয়েছেন অভিনেত্রী।

ছবিতে দেখা গেছে, লাল শাড়ি ও লাল পাঞ্জাবিতে সেজেছেন চমক ও তার হবু স্বামী।

শুধু তা–ই নয়, দুজনের হাতে পরা ছিল বিশেষ দিনের আংটিও।

ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘বন্ধুরা, আমরা একে অপরের প্রেমে পড়েছি! আমাদের স্বর্গীয় ভালোবাসা আর তোমাদের প্রার্থনায় আমরা আনুষ্ঠানিকভাবে আংটি বদল করেছি। শিগগিরই আমরা বিয়ে করতে যাচ্ছি। আমাদের জন্য দোয়া করবেন। ’

বাগদান সারলেও কবে বিয়ে করতে যাচ্ছেন সে বিষয়ে কিছুই জানান নি চমক। তাছাড়া পাত্র কে বা তার সঙ্গে কবে থেকে পরিচয় সে বিষয়েও কিছু জানা যায়নি।

তবে ফেসবুকে ঈদের আগে তিনি দেশের বাইরে যাওয়া ছবিপোস্ট করেছেন। ধারণা করা হয়েছে তিনি শ্রীলংকা গিয়েছেন। দেশের বাইরে বেড়ানোর ছবিও পোস্ট করছেন তিনি।

বিয়ের বিষয়ে জানতে তার সঙ্গে ফেসবুক ম্যাসেঞ্জারে যোগাযোগ করা হলে সাড়া দেননি।

উল্লেখ্য, ২০১৭ সালে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতায় দ্বিতীয় রানারআপ হয়ে শোবিজ অঙ্গনে পা রাখেন রুকাইয়া জাহান চমক। এরপর ২০২০ সালে অভিনয় শুরু করেন। তার উল্লেখযোগ্য নাটক ও সিরিজ হলো ‘হায়দার’, ‘হাউস নং ৯৬’, ‘মহানগর’, ‘সাদা প্রাইভেট’, ‘অসমাপ্ত’, ‘ভাইরাল হ্যাজব্যান্ড’।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..