1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:৩৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সুস্থ হয়ে উঠছেন কবীর সুমন

  • আপডেট টাইম : সোমবার, ৫ জুলাই, ২০২১
  • ২০৫ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: শ্বাসকষ্ট ও জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন প্রখ্যাত সংগীতশিল্পী কবীর সুমন। গত সোমবার বর্ষীয়ান শিল্পীর অসুস্থতার খবরে উদ্বিগ্ন হয়েছিলেন তার অনুরাগীরা। শোনা গিয়েছিল শ্বাসকষ্ট নিয়ে কলকাতার এসএসকেএমে ভর্তি হয়েছেন কবীর সুমন। পরে অবশ্য শিল্পী নিজেই জানান, ‘ আমার একটু ঠান্ডা লেগেছিল। আমি ঢোঁক গিলতে পারছিলাম না, খাওয়ার খাওয়া তো দূরের কথা। তবে আমার শ্বাসকষ্ট বা বুকে ব্যাথা এমন কিছু ছিল না’।
হাসপাতালে নেওয়ার পর শিল্পীর বয়সের কথা মাথায় রেখে দ্রুত অক্সিজেন সাপোর্টে দেওয়া হয়েছিল। তবে এখন তার অক্সিজেন সাপোর্টের প্রয়োজন পড়ছে না বলে জানিয়েছেন চিকিৎসকরা। উডবার্ন ওয়ার্ডের কেবিনে বসে শনিবার বিকালে নিজের হেলথ আপডেট দিয়েছেন কবীর সুমন নিজেই।

পাশাপাশি অশেষ ধন্যবাদ জানিয়েছেন রাজ্য সরকার এবং সরকারি হাসপাতালের চিকিৎসক এবং চিকিৎসাকর্মীদের। তিনি ফেসবুকে লেখেন- ‘বিকেল ৩.৪৫ এ কলকাতার এস এস কে এম থেকে। অক্সিজেন সহযোগিতা ছাড়াই।রাজ্য সরকার, রাজ্য সরকারের চিকিৎসকবৃন্দ, সেবিকাসেবকবৃন্দ, কর্মীবৃন্দকে জানাচ্ছি কৃতজ্ঞতা, ভালবাসা। ক্রমশ সেরে উঠছি। সকলে ভাল থাকুন। শান্তি!’

দু দিন আগেই ফেসবুক লাইভেও মমতা বন্দ্যোপাধ্যায়ের পরিবর্তনের সরকারের প্রশংসা করে তিনি বলেন-‘পশ্চিমবঙ্গের হাসপাতাল অনেক বেশি মানবিক স্পর্শে এগিয়ে আছে। পাশ্চাত্য দেশে একটা পেশার আস্তরণ রয়েছে’।এর পিছনের কৃতিত্বটা পরিবর্তনের সরকারকেই দিয়েছেন কবীর সুমন।

তিনি সাফ জানিয়েছিলেন, ‘বামপন্থীরা কী বলছে আমি তা নিয়ে চিন্তিত নই, আমার রাজ্যের মানুষ কী বলছেন সেটাই বড় কথা’।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..