1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারের তানজিম ঢাকার কুড়িল বিশ্বরোড এলাকায় ট্রেনের ধাক্কায় প্রাণ হারালেন

  • আপডেট টাইম : রবিবার, ২৩ জুন, ২০২৪
  • ৫০৫ বার পঠিত

বিশেষ প্রতিবেদক: ঢাকার কুড়িল বিশ্বরোড এলাকায় ট্রেনের ধাক্কায় মৌলভীবাজারে পরিচিত মুখ, স্বেচ্ছাসেবী ও ছাত্রলীগ কর্মী তানজিম জয় (২৭) মারা গেছেন। তানজিম মাস্টার্স পরীক্ষায় অংশ নিতে ঢাকা গিয়েছিলেন।

রোববার ভোররাতে মৌলভীবাজার থেকে ঢাকা যাওয়ার পথে কুড়িল বিশ্বরোড এলাকায় ট্রেন দু’ঘটনার শিকার হন তানজিম।

নিহত তানজিম জয় মৌলভীবাজার সদর উপজেলার দর্জির মহল এলাকার বাবুল আহমেদ এবং সৈয়দ উম্মে কুলসুম কলির একমাত্র সন্তান। তিনি ঢাকায় একটি বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে পড়াশোনা করতেন। মাস্টার্স পরীক্ষায় অংশ নিতে রোববার ভোরে ঢাকা গিয়ে পৌঁছান। এরপরেই দুর্ঘটনা ঘটে। বিমানবন্দর রেলওয়ে পুলিশ সূত্রে জানা যায়, ভোরে কুড়িল বিশ্বরোডের রেললাইন দিয়ে হেঁটে যাওয়ার সময় ঢাকা থেকে ছেড়ে যাওয়া বলাকা কমিউটার নামে একটি ট্রেনের ধাক্কায় তানজিম নিহত হন। ভোরে ঢাকায় আসার পর রেললাইন দিয়ে হেঁটে যাওয়ার সময় ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই মারা যান তিনি।
পরে বিমানবন্দর রেলওয়ে পুলিশ তাঁর পরিবারের সঙ্গে যোগাযোগ করে। বিমানবন্দর রেলওয়ে পুলিশ ফাঁড়ি সৃত্রে জানাযায়, দুর্ঘটনার পরে নিহত যুবকের কাছে থাকা মোবাইল ফোন ও জাতীয় পরিচয়পত্র দেখে ও পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে তাদের নাম-পরিচয় জানা গেছে। নিহতের মৃত্যুর বিষয়ে পরিবারের কোন অভিযোগ না থাকায় স্বজনদের কাছে মরদেহ হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

তানজিম জয়ের এমন অকাল মৃ*ত্যুতে মৌলভীবাজারে তাঁর পরিবারের নেমে এসেছে শোকের ছায়া। পরিবারের একমাত্র সন্তানকে হারিয়ে দিশেহারা মা সৈয়দ উম্মে কুলসুম কলি ও বাবা বাবুল আহমেদ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..