1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৫৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

দোকান-পাট খোলা রাখলে ট্রেড লাইসেন্স বাতিল : মেয়র আতিক

  • আপডেট টাইম : সোমবার, ৫ জুলাই, ২০২১
  • ২৬৩ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: কঠোর বিধিনিষেধ উপেক্ষা করে দোকান-পাট খোলা রাখলে ট্রেড লাইসেন্স বাতিল করা হবে বলে জানিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম।

আজ সোমবার সকালে বিজয় সরণি মোড়ে ফোয়ারা পরিদর্শন শেষে তিনি এ কথা জানান।

সবাইকে মাস্ক পরিধান করাসহ স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানিয়ে আতিকুল ইসলাম বলেন, নিজেদের জন্য, পরিবারের জন্য সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। সবাই যদি নিজ নিজ জায়গা থেকে সচেতন থাকতে পারি তা হলেই আমরা ভালো থাকতে পারব। এ করোনাকালে সবার সচেতনতা জরুরি।

করোনাকালে সবার জন্য কাজ করে যাচ্ছে ঢাকা উত্তর সিটি করপোরেশন উলে¬খ করে মেয়র বলেন, যদি কারও ত্রাণের প্রয়োজন হয় সেক্ষেত্রে ৩৩৩ নম্বরে কল দিলেই ত্রাণ পৌঁছে দেওয়া হবে। এ ছাড়া নির্দিষ্ট সময়ের পর দোকানপাট কেউ খোলা রাখতে পারবে না।

মেয়র আরও বলেন, বিজয় সরণি মোড়ের যানজট নিরসনে আন্ডারপাস নির্মাণের পরিকল্পনা করছে (ডিএনসিসি)। এ ছাড়া সব মোড়গুলোতে কানেকটিভিটির মাধ্যমে কীভাবে যানজট নিরসন করা যায় সে বিষয়ে আমরা পরিকল্পনা করছি।

পরিদর্শনকালে ঢাকা উত্তর সিটি করপোরেশনের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং স্থানীয় কাউন্সিলররা উপস্থিত ছিলেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..