1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৩১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কমলগঞ্জে পূর্ব বিরোধের জের ধরে দু’পক্ষের সংঘর্ষে আহত-২

  • আপডেট টাইম : সোমবার, ৫ জুলাই, ২০২১
  • ২৯০ বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধি: কমলগঞ্জের রহিমপুর ইউনিয়নে জমিজমা সংক্রান্ত পূর্ব বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষের সময় দায়ের কুপে ২ জন আহত হয়েছেন। আহতদের মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার (৫ জুলাই) সকাল ১১টায় চৈত্রঘাট এলাকায় এ ঘটনাটি ঘটে।
স্থানীয়ভাবে জানা যায়, জমিজমা সংক্রান্ত পূর্ব বিরোধের জের ধরে রহিমপুর ইউনিয়নের বড়চেগ গ্রামের দুই পক্ষের মাঝে উত্তেজনা চলছিল। দুইটি পক্ষেই আওয়ামীলীগের দুইজন প্রভাবশালী নেতা রয়েছেন। সোমবার সকাল ১১টায় বালু উত্তোলনের বিরোধের জের ধরে চৈত্রঘাট এলাকায় মুকিত মিয়া ও মুহিম খানদের সাথে ওয়াশিদ মিয়া ও আল আমিন মিয়ার পক্ষের লোকজনের সংঘর্ষ হয়। সংঘর্ষের এক পর্যায়ে ওয়াশিদ মিয়া ও আল আমিন মিয়া দা দিয়ে কুপালে প্রতিপক্ষ ছয়কুট গ্রামের রইছ মিয়ার ছেলে মুকিত মিয়া ও বড়চেগ গ্রামের আব্দুস সামাদ খানের ছেলে মুহিম খান গুরুতরভাবে আহত হন। ঘটনার পর এলাকাবাসী আহতদের উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করেন। ঘটনার খবর পেয়ে কমলগঞ্জ থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে আসলে হামলাকারীরা দ্রুত স্থান ত্যাগ করে।
কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদৌস হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এখন পর্যন্ত থানায় কোন অভিযোগ হয়নি। তবে হামলায় আহতদের পরিবার জানিয়েছে তারা এ ঘটনায় মামলা করবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..