1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

‘কিল’ হলিউডে, নায়ক হতে পারেন কিয়ানু রিভস

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৯ জুলাই, ২০২৪
  • ১৮ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: মুক্তি পেয়েছে করণ জোহর প্রযোজিত ছবি ‘কিল’। ইতিমধ্যেই এই অ্যাকশন-থ্রিলারে অভিনয় করে প্রশংসিত হয়েছেন লক্ষ্য ও রাঘব জুয়াল। নজর কেড়েছেন ছবির মুখ্য অভিনেত্রী তানিয়া মানিকতলা। এবার ‘কিল’ ছবির মুকুটে জুড়লো নতুন পালক। ছবির প্রযোজনা সংস্থার তরফে ঘোষণা করা হয়েছে হলিউডে এবার রিমেক করা হবে এই হিন্দি ছবির।

হলিউডে নিখিল নাগেশ ভট্ট পরিচালিত এই ছবি তৈরির ব্যাপারে আগ্রহ দেখিয়েছে ‘৮৭ ইলেভেন এন্টারটেইনমেন্ট কোম্পানি’। এই সংস্থার প্রযোজনাতেই তৈরি হয়েছে জনপ্রিয় হলিউড নায়ক কিয়ানু রিভস অভিনীত ‘জন উইক’-এর মতো ধুন্ধুমার অ্যাকশন সিরিজ।

শোনা যাচ্ছে, এই প্রযোজনা সংস্থার অন্যতম কর্ণধার চ্যাড স্ট্যালহেস্কি নাকি ‘কিল’ সম্পর্কে বলেছেন যে সাম্প্রতিক সময়ে এরকম দুরন্ত অ্যাকশনের ছবি আর দেখেননি তিনি। তাই এই প্রজেক্টের সঙ্গে কাজ করবে ভেবে যথেষ্ট উত্তেজিত তিনি। একই সঙ্গে আরও জানিয়েছেন, ‘কিল’ ছবির হলিউড রিমেকে প্রযোজক করণ জোহর, পরিচালক নিখিলকেও যুক্ত করা হবে।

এই খবর মুহূর্তেই ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। জল্পনা শুরু হয়েছে তাহলে কি কিয়ানু রিভস ‘কিল’-এর হলিউড রিমেকে মুখ্য অভিনেতায় অভিনয় করতে চলেছেন? কারণ অ্যাকশন ঘরানার ছবি ভীষণ পছন্দ ‘ম্যাট্রিক্স’ অভিনেতার। এছাড়া ‘৮৭ ইলেভেন এন্টারটেইনমেন্ট কোম্পানি’র প্রযোজনাতেই ‘জন উইকস’ সিরিজের চারটি ছবিতে প্রধান ভূমিকায় দেখা গিয়েছে তাকে।

যদিও এই প্রসঙ্গে এখনও কোনও বিবৃতি আসেনি ‘জন উইক’ ছবির তারকা কিংবা প্রযোজক করণ জোহরের তরফে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..