1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

এবার একসাথে আসছেন সঞ্জয় -রণবীর

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৯ জুলাই, ২০২৪
  • ১৯ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: আদিত্য ধরের পরিচালনায় দেখা যাবে বলিউড অভিনেতা রণবীর সিংকে। ভারতীয় সংবাদমাধ্যমে খবর, সিনেমাটির সম্ভাব্য নাম ‘ধুরন্ধর’। আর সিনেমাটি বসবে তারার হাট। মুখ্য চরিত্রে রণবীরের সঙ্গে দেখা যেতে পারে—সঞ্জয় দত্ত, আর মাধবন, অর্জুন রামপাল, অক্ষয় খান্নাসহ একাধিক তারকাকে।

টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে জানিয়েছে, ভারতীয় গোয়েন্দা সংস্থার কর্মকাণ্ডের প্রেক্ষাপটে সত্যি ঘটনা অবলম্বনে তৈরি হবে সিনেমাটি। সেখানে গোয়েন্দা কর্মকর্তা চরিত্রে থাকবেন রণবীর আর খলচরিত্রে দেখা যতে পারে সঞ্জয় দত্তকে।

তবে আর মাধবন, অক্ষয় খান্না ও অর্জুন রামপালের চরিত্রের আভাস এখনই প্রকাশ্যে আনতে নারাজ নির্মাতারা। সিনেমাটি পরিচালনার পাশাপাশি প্রযোজনার দায়িত্বেও রয়েছেন আদিত্য।

আগামী আগস্ট মাস থেকে শুরু হতে পারে একাধিক তারকা সমন্বিত সিনেমাটির শুটিং। ভারতের পাশাপাশি বাইরেও একাধিক জায়গাতে হবে দৃশ্যধারণ। সিনেমাটিতে রণবীরের চরিত্রটি গড়া হবে লার্জার দ্যান লাইফ আদলে। এভাবে আগাচ্ছে চিত্রনাট্য তৈরির কাজ। ইতিমধ্যেই চরিত্রের প্রস্তুতি শুরু করেছেন অভিনেতারা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..