1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

পার্টিতে শাহরুখ পুত্রের সঙ্গে কে এই রহস্যময়ী নারী?

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৯ জুলাই, ২০২৪
  • ২১ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: শাহরুখ-পুত্র আরিয়ান খান ব্যক্তিগত জীবন নিয়ে ভক্তদের আগ্রহের শেষ নেই। বলিউডে পা রাখার আগেই একাধিক তারকার সঙ্গে নাম জড়িয়েছে তার। ২৬ বছর বয়সী আরিয়ানের সঙ্গে কখনো নাম জড়িয়েছে নোরা ফতেহির, কখনো বা তারকা-কন্যা অনন্যা পাণ্ডের। কয়েক মাস আগে গুঞ্জন চাউর হয়, আরিয়ানের চেয়ে ৭ বছরের বড় ব্রাজিলের মডেল-অভিনেত্রী লারিসা বোনেসির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন।

আরিয়ান কোনও দিনই এই বিষয়ে মুখ খোলেননি।

রোববার মুম্বাইয়ে একটি পার্টিতে উপস্থিত ছিলেন আরিয়ান। সেই একই পার্টিতে দেখা যায় লারিসাকে। নেটিজেনদের দাবি— ‘‘রহস্যময়ী’’ নারীটি অন্য কেউ নন, আরিয়ানের কথিত প্রেমিকা লারিসা বোনেসি!

নেট দুনিয়ায় ছড়িয়ে পড়া এক ভিডিওতে দেখা যাচ্ছে, আরিয়ান একাই সেই পার্টিতে প্রবেশ করছেন। ঠিক তার কিছুক্ষণ পর দেখা যায়, পার্টিতে প্রবেশ করছেন লারিসা। এ দিন রং মিলিয়ে পোশাক পরেন আরিয়ান ও লারিসা।

ভিডিওতে দেখা যায় মিউজিক ও আলোর ঝলকানির সঙ্গে নাচছেন আরিয়ান খান। তবে তিনি একা নন, তার সঙ্গে নাচছেন এক নারী। তবে তার মুখটি পরিষ্কার বোঝা যাচ্ছে না। এই রহস্যময়ী নারীকে নিয়ে চলছে জোর আলোচনা। তবে নেটিজেনদের দাবি— ‘‘রহস্যময়ী’’ নারীটি অন্য কেউ নন, আরিয়ানের কথিত প্রেমিকা লারিসা বোনেসি!

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, মুম্বাইয়ের প্লাশ রেস্টেুরেন্টে পার্টির আয়োজন করা হয়েছিল। বন্ধুদের নিয়ে পার্টিতে যোগ দিয়েছিলেন আরিয়ান। রেস্টুরেন্টে প্রবেশের আগে ক্যামেরাবন্দি হন তিনি। লারিসা বোনেসিও এ পার্টিতে হাজির হয়েছিলেন।

উল্লেখ্য, ১৯৯০ এর ২৮ মার্চ মডেল তথা অভিনেত্রী লারিসার জন্ম। বয়সে তিনি আরিয়ানের থেকে ৭ বছরের বড়। লারিসা বেশ কিছু হিন্দি ও তেলুগু ছবিতেও কাজ করেছেন।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..