1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১১:২০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

দিঘীর বিয়েতে আমন্ত্রণ জানালেন তিশা!

  • আপডেট টাইম : বুধবার, ১০ জুলাই, ২০২৪
  • ২৫ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বিয়ের কার্ড প্রকাশ করে হৈচৈ ফেলে দিয়েছেন ঢালিউড নায়িকা প্রার্থনা ফারদিন দীঘি। তবে কি বিয়ে করতে চলেছেন দীঘি? এমন প্রশ্ন যখন ভক্তদের মনে ঘুরপাক খাচ্ছে। এর মাঝেই সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দীঘির বিয়েতে সবাইকে আমন্ত্রণ জানিয়ে বিয়ের বিষয়টি উস্কে দিলেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা।

সোমবার দীঘির সেই ভিডিও নিজের ফেসবুকে পোস্ট করেন তিশা।

যেখানে দীঘির বিয়েতে সবাইকে আমন্ত্রণ জানিয়েছেন তিনি। দীঘিকে নিয়ে চরকির সেই ভিডিওর ক্যাপশনে লেখা ছিল, কী আসছে? কবে আসছে? যা-ই আসুক যখনই আসুক! আপনার উপস্থিতি আমাদের একান্ত কাম্য।

ভিডিওর সঙ্গে সুর মিলিয়ে তিশা লিখেছেন, দিঘীর বিয়েতে সবাইকে আমন্ত্রণ! অভিনেত্রীর এমন ক্যাপশনে এটা স্পষ্ট, সিনেমার প্রচারণায় অংশ নিতেই তিশা সবাইকে দীঘির বিয়ের দাওয়াত দিয়েছেন।

এর আগে, গত ২ জুলাই রাতে নিজের ফেসবুক অ্যাকাউন্টে একটি বিয়ের কার্ডের ছবি প্রকাশ করেন দীঘি। ছবিতে দেখা গেছে, তার অনামিকায় আংটি। মেহেদী রাঙানো হাত। আর সেই হাতের নিচে একটি বিয়ের কার্ড! ক্যাপশনে অভিনেত্রী লেখেন, অপেক্ষা করতে পারছি না আর…! সবকিছুর জন্য আলহামদুলিল্লাহ।

মুহূর্তের মধ্যেই দীঘির সেই ছবি ছড়িয়ে পড়ে সামাজিক পাতায়। এ নিয়ে ভক্তদের মধ্যেও শুরু হয় নানা আলোচনা। দীঘি কি তাহলে বিয়ে করেছেন? এই প্রশ্ন ছুঁড়ে দেন অনেকে। তবে তাদের কারো প্রশ্নের উত্তর দিতে দেখা যায়নি এই অভিনেত্রীকে।

তবে গত ৪ জুলাই বিষয়টি পরিষ্কার করেছে করে ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকি। দীঘির মেহেদি রাঙানো হাত, কার্ডসহ একটি ভিডিও পোস্ট করে চরকি। ক্যাপশনে লেখা হয়েছে, কী আসছে? কবে আসছে? যা-ই আসুক, যখনই আসুক! আপনার উপস্থিতি আমাদের একান্ত কাম্য। এতে স্পষ্ট হয়, সত্যি সত্যিই বিয়ের পিঁড়িতে বসেননি দীঘি। এটি তার পরবর্তী কাজের বিজ্ঞাপন।

এ বিষয়টি নিশ্চিত করে ফেসবুকে একটি ভিডিও শেয়ার করলেন এই অভিনেত্রী। যেখানে বিয়ের সাজে দেখা মিলেছে এই অভিনেত্রীর। সেই ভিডিও শেয়ার করে দীঘি লিখেছেন, বিয়েটা কিন্তু প্রিয়ন্তীর। আর যারা যারা আমার বিয়ে ভেবে অনেক বেশি এক্সসাইটেড ছিলেন তাদের জন্য অল্প একটু সমবেদনা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..