1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১০:২২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সারা আলি খান ফের প্রেমে পড়লেন!

  • আপডেট টাইম : বুধবার, ১০ জুলাই, ২০২৪
  • ৪৩ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: অনন্ত আম্বানি আর রাধিকা মার্চেন্টের সংগীত অনুষ্ঠানে নাচলেন বলিউডের একাধিক তারকা। আর তার মধ্যেই শিরোনামে উঠে এলেন সারা আলি খান। কারণ তার নাচের সঙ্গী ছিলেন বীর পাহাড়িয়া।

শোনা যায়, একসময় বীর পাহাড়িয়ার সঙ্গে সম্পর্ক ছিল সারা আলি খানের।
তবে সেই সম্পর্ক নাকি টেকেনি। তবে সারা আলি খানের প্রেমিক হিসেবেই নয়, বীর পাহাড়িয়ার একাধিক পরিচয়ও রয়েছে। তার দাদা শিখর পাহারিয়া আর জাহ্নবী কাপুরের সম্পর্কের কথা বলিউডে এখন ওপেন সিক্রেট। একাধিক অনুষ্ঠানে একসঙ্গে দেখা যায় শিখর ও জাহ্নবীকে। শুধু তাই নয়, একাধিক অনুষ্ঠানে নজর কেড়েছে জাহ্নবী ও শিখরের ঘনিষ্ঠতাও।

জাহ্নবীর গলায় দেখা গিয়েছিল ‘শিখু’ লেখা একটি নেকপিসও। অন্যদিকে জাহ্নবী আর সারা আলি খানের সম্পর্কও বলিউডে বেশ চর্চিত। এই দুই তারকা কন্যার বন্ধুত্ব ভীষণ গভীর বলেই জানে সবাই। জাহ্নবীর প্রেমের চর্চা প্রকাশ্যে আসতেই শোনা গিয়েছিল, প্রিয় বন্ধুর প্রেমিকের ভাইয়ের সঙ্গেই প্রেম করছেন সারা আলি খান।

তবে সেই গুঞ্জন এখন অতীত। পাহাড়ে কিছু ট্রিপের ছবির পরে আর একসঙ্গে দেখা যায় না সারা আলি খান ও বীর পাহাড়িয়াকে। বীরের আরও একটি পরিচয় হলো তিনি মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী সুশীল কুমার শিন্ডের নাতি এবং ব্যবসায়ী সঞ্জয় পাহাড়িয়ার ছেলে। সদ্য করণ জোহরের শো-তে এসে নিজেকে সিঙ্গেল বলেও দাবি করেছিলেন সারা আলি খান।

তবে সদ্য, আম্বানিদের পারিবারিক অনুষ্ঠানের এই ভিডিও প্রকাশ্যে এসে যেন ফের উসকে দিলো সারা আলি খান ও বীর পাহাড়িয়ার সম্পর্কের কথা। সত্যিই কী তারা প্রেম করছেন? সেই জবাব অবশ্য সারা বা বীর ছাড়া জানেন না আর কেউই।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..