1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৫২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

টিসিবির পণ্য কম মূল্যে কিনতে দীর্ঘ লাইন মৌলভীবাজারে

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ২৭৬ বার পঠিত

তানভীর আঞ্জুম আরিফ: সরকারের দেয়া চলমান কঠোর লকডাউন ও আসন্ন ঈদুল আজহা উপলক্ষে সারাদেশের ন্যায় মৌলভীবাজার ট্রাক সেল চালু করছে টিসিবি পণ্য। মানুষের দীর্ঘ লাইন কমমূল্যে টিসিবির পণ্য কিনতে আসাদের। আজ মঙ্গলবার মৌলভীবাজার টিসিবির ৩টি ট্রাক সেলের গাড়ী এসব পণ্য নিয়ে বের হয়েছে। মৌলভীবাজার শহরের কোর্ট রোড, শ্রীমঙ্গল রোড এবং সরকার বাজার এলাকায় টিসিবির পণ্য বিক্রি হয়েছে। বিক্রি শুরু হওয়ার আগে থেকেই জড়ো ছিল ক্রেতাদের ভিড়।

কঠোর লকডাউনে কম দামে এসব পণ্য কিনতে দীর্ঘ লাইনে দাঁড়িয়েছেন নিন্ম বৃত্ত ও সাধারন ক্রেতারা। এসব ট্রাকে কেজি প্রতি ৫৫টাকা দরে চিনি ও ডাল এবং লিটারপ্রতি ১০০টাকা দরে সয়াবিন তেল বিক্রি করা হচ্ছে। একজন ২কেজি ডাল,২কেজি চিনি এবং ২থেকে ৪লিটার তেল ক্রয় করতে পারছেন। কম দামে করোনা পরিস্থিতিতে এসব পণ্য কিনতে পেরে খুশি নিম্ন আয়ের মানুষ খুশি। টিসিবির এই পণ্য বিক্রিতে প্রতিদিন ৭থেকে ৮শত মানুষ কম দামে পণ্য কেনার সুযোগ পেলেন।

মৌলভীবাজার সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা রহমান বলেন, সরকার কর্তৃক বিধি নিষেধ মেনে ডিলারদেরকে টিসিবির পণ্য বিক্রির জন্য বলা বলা হয়েছে। প্রতিদিন টিসিবির প্রতিটি ট্রাকে ৫শত কেজি চিনি,৫শত কেজি মসুর ডাল ও ১হাজার লিটার সয়াবিন তেল বরাদ্দ দেয়া হয়েছে। টিসিবির এসব পণ্যেও বিক্রি চলবে ঈদুল আজহা পর্যন্ত।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..