1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৩৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
মৌলভীবাজারের ৫টি রেলওয়ে স্টেশন বন্ধ থাকায় এখন ভুতুরে বাড়ি: যাত্রী দুর্ভোগ চরমে: চুরি ও নষ্ট হচ্ছে রেলওয়ের মুল্যবান সম্পদ,নতুন বছরে দৃঢ় হোক সম্প্রীতির বন্ধন, দূর হোক সংকট: প্রধানমন্ত্রী. আজ রোববার উদযাপন হবে বই উৎসব. দুর্গম এলাকায় বিকল্প ব্যবস্থায় নতুন বই পাঠানো হবে: শিক্ষামন্ত্রী, নতুন বছরে নতুন শিক্ষাক্রম চালু হচ্ছে : শিক্ষামন্ত্রী, নতুন আশা নিয়ে মধ্যরাতে বরণ করা হবে ২০২৩ সাল, সিডনিতে আতশবাজির মধ্য দিয়ে ‘নিউ ইয়ার’ বরণ, ইংরেজি নববর্ষ উদযাপনে পুলিশের কড়াকড়ি,আবারও প্রেস ক্লাবের সভাপতি ফরিদা, সম্পাদক হলেন শ্যামল ,নতুন বছরকে স্বাগত জানাতে কুয়াকাটায় পর্যটকের ঢল

টিসিবির পণ্য কম মূল্যে কিনতে দীর্ঘ লাইন মৌলভীবাজারে

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ২১২ বার পঠিত

তানভীর আঞ্জুম আরিফ: সরকারের দেয়া চলমান কঠোর লকডাউন ও আসন্ন ঈদুল আজহা উপলক্ষে সারাদেশের ন্যায় মৌলভীবাজার ট্রাক সেল চালু করছে টিসিবি পণ্য। মানুষের দীর্ঘ লাইন কমমূল্যে টিসিবির পণ্য কিনতে আসাদের। আজ মঙ্গলবার মৌলভীবাজার টিসিবির ৩টি ট্রাক সেলের গাড়ী এসব পণ্য নিয়ে বের হয়েছে। মৌলভীবাজার শহরের কোর্ট রোড, শ্রীমঙ্গল রোড এবং সরকার বাজার এলাকায় টিসিবির পণ্য বিক্রি হয়েছে। বিক্রি শুরু হওয়ার আগে থেকেই জড়ো ছিল ক্রেতাদের ভিড়।

কঠোর লকডাউনে কম দামে এসব পণ্য কিনতে দীর্ঘ লাইনে দাঁড়িয়েছেন নিন্ম বৃত্ত ও সাধারন ক্রেতারা। এসব ট্রাকে কেজি প্রতি ৫৫টাকা দরে চিনি ও ডাল এবং লিটারপ্রতি ১০০টাকা দরে সয়াবিন তেল বিক্রি করা হচ্ছে। একজন ২কেজি ডাল,২কেজি চিনি এবং ২থেকে ৪লিটার তেল ক্রয় করতে পারছেন। কম দামে করোনা পরিস্থিতিতে এসব পণ্য কিনতে পেরে খুশি নিম্ন আয়ের মানুষ খুশি। টিসিবির এই পণ্য বিক্রিতে প্রতিদিন ৭থেকে ৮শত মানুষ কম দামে পণ্য কেনার সুযোগ পেলেন।

মৌলভীবাজার সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা রহমান বলেন, সরকার কর্তৃক বিধি নিষেধ মেনে ডিলারদেরকে টিসিবির পণ্য বিক্রির জন্য বলা বলা হয়েছে। প্রতিদিন টিসিবির প্রতিটি ট্রাকে ৫শত কেজি চিনি,৫শত কেজি মসুর ডাল ও ১হাজার লিটার সয়াবিন তেল বরাদ্দ দেয়া হয়েছে। টিসিবির এসব পণ্যেও বিক্রি চলবে ঈদুল আজহা পর্যন্ত।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..