1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৪৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
মৌলভীবাজারের ৫টি রেলওয়ে স্টেশন বন্ধ থাকায় এখন ভুতুরে বাড়ি: যাত্রী দুর্ভোগ চরমে: চুরি ও নষ্ট হচ্ছে রেলওয়ের মুল্যবান সম্পদ,নতুন বছরে দৃঢ় হোক সম্প্রীতির বন্ধন, দূর হোক সংকট: প্রধানমন্ত্রী. আজ রোববার উদযাপন হবে বই উৎসব. দুর্গম এলাকায় বিকল্প ব্যবস্থায় নতুন বই পাঠানো হবে: শিক্ষামন্ত্রী, নতুন বছরে নতুন শিক্ষাক্রম চালু হচ্ছে : শিক্ষামন্ত্রী, নতুন আশা নিয়ে মধ্যরাতে বরণ করা হবে ২০২৩ সাল, সিডনিতে আতশবাজির মধ্য দিয়ে ‘নিউ ইয়ার’ বরণ, ইংরেজি নববর্ষ উদযাপনে পুলিশের কড়াকড়ি,আবারও প্রেস ক্লাবের সভাপতি ফরিদা, সম্পাদক হলেন শ্যামল ,নতুন বছরকে স্বাগত জানাতে কুয়াকাটায় পর্যটকের ঢল

রাজনগরে উপজেলা প্রশাসনের কঠোর নজরদারী সত্বেও পাহারা বসিয়ে চলছে দোকানপাট,বাড়ছে জনসমাগম

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ৩০৬ বার পঠিত

শেখ রিয়াদ ইসলাম স্বপ্ন: করোনাভাইরাসের সংক্রমণ নিয়ন্ত্রণে আনতে দেশে তিন দিনের ৬ষ্ট দিনেও সীমিত পরিসরে লকডাউন চলছে। এই লকডাউন চলাকালে রিকশা ছাড়া সব ধরনের গণপরিবহন চলাচলে নিষেধাজ্ঞা আরোপ করেছে সরকার। তবে এই নির্দেশনা রাজনগর উপজেলার বিভিন্ন সড়ক ও হাট বাজারে মানা হচ্ছে সরজমিনে দেখা যায়। এদিকে রাজনগর উপজেলা প্রশাসন প্রতিদিনই মাঠে কাজ করছে কিন্তুু ব্যবসায়ী ও জনগন স্বাস্থবিধি মানতে নারাজ।
আজ ৬ষ্ট দিনে করোনা ভাইরাস (কোভিড-১৯) এর বিস্তার রোধকল্পে সরকার কর্তৃক আরোপিত বিধি-নিষেধ যথাযথভাবে বাস্তবায়ন নিশ্চিতের লক্ষ্যে ও স্বাস্থ্যবিধি প্রতিপালন নিশ্চিতের জন্য রাজনগর উপজেলায় বিভিন্ন বাজার ও গুরুত্বপূর্ণ পয়েন্টে মোবাইল কোর্ট পরিচালনা করেন উপজেল নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট প্রিয়াংকা পাল, সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট উর্মি রায়, এবং সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, জেলা প্রশাসক এর কার্যালয়,মৌলভীবাজার সৈয়দ সাফকাত আলী, মোবাইল কোর্ট পরিচালনা করে দন্ডবিধি ১৮৬০মোতাবেক ২১মামলায় মোট ১১,৬০০/- টাকা অর্থদণ্ড আরোপ ও আদায় করা হয়। এ সময় ক্যাপ্টেন প্রয়াগ এর নেতৃত্বে সেনাবাহিনীর একটি দল, ডিএডি মিজান এর নেতৃত্বে র‌্যাব সদস্যবৃন্দ, এক প্লাটুন বিজিবি সদস্য এবং পুলিশ ও আনসার সদস্যরা অভিযান এ উপস্থিত থেকে সহযোগিতা করেন। মোবাইল কোর্ট পরিচালনার পাশাপাশি মাস্ক পরিধান,স্বাস্থ্যবিধি মেনে চলা ও সরকারী বিধি-নিষেধের বিষয়ে সচেতনতা বৃদ্ধির জন্য টহল ও প্রচার-প্রচারণা করা হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..