1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:১৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে বিধিনিষেধ বৃষ্টিতে অফিসগামী মানুষের ভোগান্তি

  • আপডেট টাইম : বুধবার, ৭ জুলাই, ২০২১
  • ২১০ বার পঠিত

স্টাফ রিপোটার: করোনার সংক্রমণ রোধে সারাদেশে চলমান বিধিনিষেধের সপ্তম দিন আজ বুধবার। বিধিনিষেধ শুরুর প্রথম কয়েক দিন মৌলভীবাজারের সড়কগুলোতে মানুষের আনাগোনা কম থাকলেও আজ বুধবার সড়কে বেড়েছে মানুষের চলাচল।
এদিকে বিধিনিষেধের মধ্যেও অনেক প্রতিষ্ঠান খোলা আছে। ফলে সেই সব প্রতিষ্ঠানের কর্মীদের কাজে যোগ দিতে হচ্ছে। এমনিতেই যানবাহন চলাচলে কড়াকড়ি আছে। রিকশা বা প্রাইভেট ছাড়া যানবাহন নেই বললেই চলে। কিন্তু আজ বুধবার দুপুর থেকে বৃষ্টি শুরু হওয়ায় ঘর থেকে বের হওয়া কর্মজীবী মানুষ ভোগান্তিতে পড়েন। অনেককে বিভিন্ন রাস্তার মোড়ে দীর্ঘসময় রিকশার অপেক্ষায় থাকতে দেখা যায়।এদিকে বিধিনিষেধের কারণে কয়েকদিন দোকানপাট বন্ধ থাকলেও আজ অনেক জায়গায় কিছু দোকান খুলতে দেখা গেছে। তবে পুলিশের উপস্থিতি টের পাওয়ার পর তা বন্ধ করে দেয়া হয়।
আজ বুধবার সিলেট রোড, শমশেরনগর রোড, কুলউড়া রোড, সেন্ট্রাল রোড,কোট রোড ঘুরে এমন চিত্র দেখা গেছে। সরেজমিনে ঘুরে দেখা গেছে, কঠোর লকডাউনের সপ্তম দিনে গণপরিবহন বন্ধ থাকলেও সড়কে বেড়েছে নিজস্ব পরিবহন। সেই সঙ্গে বেড়েছে মানুষের চলাচল। জরুরি প্রয়োজনে যার যার গন্তব্যে ছুটছেন মানুষ। গণপরিবন বন্ধের পাশাপাশি সকাল থেকে শুরু হওয়া গুড়ি গুড়ি বৃষ্টিতে ঘর থেকে বের হওয়া মানুষ ভোগান্তিতে পড়েছেন। গণপরিবহন না থাকায় পায়ে হেঁটে বা রিকশায় গন্তব্যে ছুটছেন মানুষ। শহরের মোড়ে মোড়ে পুলিশের চেকপোস্ট থাকলেও গত দিনগুলোর মতো তেমন কড়াকড়ি ছিল না। তবে মাঝে মাঝে কাউকে প্রশ্নের সম্মুখীন হতে হচ্ছে।
একাদিক পথচারী বলেন, চাকরি বাঁচাতে হলে কতকিছু করা লাগে ভাই। মরার ভয় করে ঘরে বসে থাকলে খাবার জুটবে না।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..