1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

একই পরিবারে ৫জন করোনা পজিটিভ! মৌলভীবাজারে করোনা রোগীদের বাড়ি বাড়ি খাবার নিয়ে গেলেন ভুক্তা অধিদপ্তর কর্মকর্তা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১
  • ৩৩৪ বার পঠিত

স্টাফ রিপোটার: সীমান্ত এলাকা মৌলভীবাজার জেলয় দিন দিন করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বেড়েই চলছে। এতে এলাকার করোনা আক্রান্ত দরিদ্র ও অসহায় রোগীদের ভোগান্তি আরও বেড়ে গেছে। অনেকে কর্মহীন হওয়ার পাশাপাশি ঘরে বন্দী থাকায় পরিবার পরিজন নিয়ে তারা খুব বেকায়দায় পরে গেছেন। করোনা পজেটিভ হওয়ায় আগুনও জ্বলছে না এমন ও খবর পাওয়া গেছে।
এ অবস্থায় আজ বৃহষ্পতিবার সকালে মৌলভীবাজার পৌর এলাকার শমশের নগর রোড (বক্য্র ভিলায়) একই পরিবারের ৫জন করোনা পজেটিভ খবর পেয়ে মৌলভীবাজার ভুক্ত অধিদপ্তরের পরিচাল মো: আল আমিন ছুটে যান। সেখানে গিয়ে খবর পেলেন করোনা রোগীদের বাসায় বাজার হাট করার পর্যন্ত কেহ নেই।
এ নিয়ে মৌলভীবাজার ভুক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের সহকারী পরিচালক মো: আল আমিন এর আলাপকালে তিনি বলেন, গত সপ্তাহ খানেক শমশের নগর রোর্ডেও একটি বাসা বক্য্র ভিলায় করোনায় আক্রান্ত ৫রোগীদের বাড়িতে নিজে গিয়ে এমন খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছি এবং কিছু পরামর্শ দিলাম,বাড়ির বাহিরে না আসার জন্য ও কিছু প্রয়োজন হলে আমাকে জানানোর জন্য বলে আসছি।
এদিকে শহরজুড়ে করোনা আতংকে মানুষ তবু ও সরকারের নির্দেশনা না মেনে বের হচ্ছে বাহিরে। যারা করোনায় আক্রান্ত তাদের অবাধ চলাফেরা যাতে না হয় সেদিকে দৃষ্টি দেয়া প্রয়োজন সংশ্লিষ্টদের।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..