1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১১:২৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

কমলগঞ্জে বোনের বাড়িতে বেড়াতে এসে যুবতী ধর্ষণের শিকার: ২ যুবক আটক

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১
  • ১৬৪ বার পঠিত

প্রনীত রঞ্জন দেবনাথ :: মৌলভীবাজারে কমলগঞ্জে বোনের বাড়িতে বেড়াতে এসেছে ধর্ষনের শিকার হয়েছে এক যুবতী। যুবতীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ধর্ষনের অভিযোগে কমলগঞ্জ থানা পুলিশ ২ যুবককে আটক করেছে। ঘটনাটি ঘটেছে গত বুধবার দুপুরে।
জানা যায়. হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার নোয়াপাড়া এলাকার মীরালাল র‌্যালীর ২৪ বছর বয়সী যুবতী কমলগঞ্জ উপজেলার সীমান্তবর্তী ইসলামপুর ইউনিয়নের কুরমা চা বাগানের কালীবিল এলাকায় বোনের জামাই মুন্না র‌্যালীর বাড়ীতে বেড়াতে আসেন। মেয়েটি প্রতিদিনের ন্যায় বোনের জামাইর বাড়ী থেকে বের হয়ে বাগানে ঘুরাঘুরি করছিল। বুধবার দুপুরে কালীবিল এলাকার পূর্ব পরিচিত ভুট্রো কুর্মীর ছেলে সঞ্জয় কূর্মী (২৫) এর সাথে দেখা হলে বেড়ানোর চলে বাড়ীর পার্শ্বেই একটি পরিত্যক্ত স্কুল ঘরে নিয়ে যায়। সেখানে সঞ্জয় এর বন্ধু একই এলাকার বানু নায়েকের ছেলে বিকাশ নায়েক (২৮)সহ ২ জনে মিলে জোরপূর্বক মেয়েটিকে ধর্ষণ করে। এ সময় মেয়েটির চিৎকারে তার বোন জামাই মুন্না তেলী ও এলাকাবাসী পরিত্যক্ত স্কুল গৃহ থেকে মেয়েটিকে উদ্ধার করে কমলগঞ্জ থানায় নিয়ে আসে। পরে কমলগঞ্জ উপজেলঅ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে মেয়েটিকে মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করে।
নির্যাতিতা মেয়েটির বোন জামাই মুন্না র‌্যালীর অভিযোগের প্রেক্ষিতে কমলগঞ্জ থানার ওসি ইয়ারদৌস হাসানের নেতৃত্বে এএসআই আনিছুর রহমান, এএসআই সবুজসহ একদল পুলিশ বুধবার বিকাল সাড়ে ৫টায় কুরমা চা বাগানের শ্রমিক পাড়া থেকে ধর্ষণের অভিযোগে সঞ্জয় ও বিকাশ নামে ২ যুবককে আটক করে। এ ঢ়টনায় বুধবার রাতে কমলগঞ্জ থানায় একটি মামলা হয়েছে।
কমলগঞ্জ থানার ওসি ইয়ারদৌস হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ধর্ষণের মামলায় আটক দুইজনকে গ্রেফতার দেখিয়ে বৃহস্পতিবার সকালে মৌলভীবাজার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..