1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:০৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বন্যপ্রাণী বিভাগ শ্রীমঙ্গলে চিত্রা হরিণের শাবক উদ্ধার করেছে

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১
  • ২৪৪ বার পঠিত

অনলাইন ডেস্ক: শ্রীমঙ্গলের টি রিসোর্ট এণ্ড মিউজিয়াম সংলগ্ন ভাড়াউড়া চা বাগান এলাকা থেকে একটি চিত্রা হরিণের প্রায় দুই মাস বয়সী শাবক উদ্ধার করেছে শ্রীমঙ্গল বন্যপ্রাণী বিভাগ। আজ বিকেল সাড়ে ৪ টার দিকে শাবকটিকে উদ্ধার করে শ্রীমঙ্গলে অবস্হিত বন্যপ্রাণী ব্যবস্হাপনা ও প্রকৃতি সংরক্ষন বিভাগের কার্যালয়ে নিয়ে আসা হয়।  বন্যপ্রাণী ব্যবস্হাপনা ও প্রকৃতি সংরক্ষন বিভাগের শ্রীমঙ্গল কার্যালয়ের ওয়াইল্ডলাইফ রেঞ্জার মো. শহিদুল ইসলাম জানান, শ্রীমঙ্গল-ভানুগাছ সড়কের পাশে ভাড়াউড়া চা-বাগান সংলগ্ন এলাকায় কয়েকটি গরু চড়াচ্ছিল এক রাখাল।  এসময় একটি চিত্রা হরিণ শাবক গরুগুলির   সাথে কচি ঘাস খাচ্ছিল।লোকজন দেখে হরিণ শাবকটি আটক করে শ্রীমঙ্গল  বন্যপ্রাণী বিভাগ কার্যালয়ে খবর দেয়। খবর পেয়ে বন্যপ্রাণী বিভাগের ওয়াইল্ডলাইফ রেঞ্জার শহিদুল ইসলাম ঘটনাস্থলে পৌঁছে শাবকটি উদ্ধার করে শ্রীমঙ্গল বন্যপ্রাণী কার্যালয়ে নিয়ে আসেন।

শহিদুল ইসলাম আরো জানান, পরে এটিকে লাউয়াছড়া জাতীয় পার্কের জানকিছড়া রেসকিউ সেন্টারে নিয়ে যাওয়া হয়।  সেখানে এটিকে কচি ঘাস, কলা, পানি খাবার হিসেবে দেয়া হয়েছে এবং পরিচর্যা করা হচ্ছে। সময়মতো এটিকে বনে ছেড়ে দেয়া হবে বলে জানান রেঞ্জার শহিদুল ইসলাম।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..