1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৫:০৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

শ্রীমঙ্গলে সেই অজ্ঞাত নারীর হা, পা, দেহের পর পাওয়া গেলে মাথার খুলি

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১
  • ২৯৭ বার পঠিত

বিকুল চক্রবর্তী: শ্রীমঙ্গলে নির্মমভাবে হত্যার শিকার ওই নারীর হাত পা ও দেহের পর এবার পাওয়া গেলে তার মাথার খুলি। বাকী রইল এক পা ।

বৃহস্পতিবার সন্ধায় শ্রীমঙ্গল মিজাপুরের সাইফ চা বাগান এলাকার পরিত্যাক্ত জায়গা থেকে মাথার খুলিটি উদ্ধার করে পুলিশ।

শ্রীমঙ্গল থানা ওসি (অপারেশন) নয়ন কারকুন জানান, স্থানীয় চা শ্রমিকরা বাগানে কাজ করতে গিয়ে বাগানের সেকশনের ভিতরে পরিত্যক্ত জায়গায় মানুষের মাথার খুলি দেখতে পায়। বাগান থেকে ফোন করে থানায় জানালে  তারা ঘটনাস্থলে গিয়ে সন্ধার দিকে খুলিটি উদ্ধার করে থানায় নিয়ে আসেন। তিনি জানান, যেহেতু ওই এলাকার আশে পাশেই অনান্য অঙ্গগুলো পাওয়া গেছে তাই ধারনা করা যাচ্ছে এটি ওই নারীর মাথার খুলিই হবে। তবে এখনও পাওয়া যায়নি একটি পা।তিনি জানান, ওই মাথার খুলির ডিএনএ টেস্ট করেও দেখা হবে।

উল্লেখ্য গত ২১ জুন সকালে শ্রীমঙ্গল মির্জাপুর ইউনিয়নের দক্ষিন পাচাউন গ্রামের একটি কচু ক্ষেতে পা ও উরু পাওয়া যায়। ওই দিন বিকেলে প্রায় দেড় কিলোমিটার দুরে দুটি বাঁশঝাড়ে পাওয়া যায় দুটি হাত। পর দিন ২২ জুন প্রায় ৮ কিলোমিটার দূরে বৌলাছড়ার পাহাড়ী এলাকায় পাওয়া যায় গলা থেকে কোমরের অংশ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..