1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:১৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সিলেটে দৈনিক সংক্রমণের সংখ্যা ফের ১শ’ ছাড়ালো

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩০ মার্চ, ২০২১
  • ২৬৩ বার পঠিত

অনলাইন ডেস্ক: সিলেটে ক্রমশ বেড়ে চলেছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। প্রতিদিনের করোনা শনাক্তের সংখ্যা ছাড়িয়ে যাচ্ছে আগের দিনের হিসাবকে। বিভাগে গত ২৪ ঘণ্টায় ১০১ জনের দেহে করোনাভাইরাসের অস্তিত্ব শনাক্ত হয়েছে। এনিয়ে বিভাগে শনাক্ত হওয়া রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৭ হাজার ৩৩০ জন। এদের মধ্যে গত একদিনে বিভাগে নতুন করে ৩২ জন সুস্থ হয়ে উঠেছেন। যা নিয়ে সিলেটে মোট সুস্থ রোগীর সংখ্যা ১৬ হাজার ৯৮ জন। এদিন সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে কোনো রোগীর মৃত্যু ঘটেনি। মঙ্গলবার (৩০ মার্চ) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, এতে বলা হয়, গত ২৪ ঘণ্টায় সিলেটে শনাক্ত হওয়া ১০১ জন করোনা আক্রান্ত রোগীর ৫৫ জনই সিলেট জেলার বাসিন্দা। এছাড়া সুনামগঞ্জ জেলায় ৩ জন, হবিগঞ্জে ৯ জন ও মৌলভীবাজার জেলায় আরও ৩০ জন করোনায় আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এদিন সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ৪ জন রোগীর শরীরে এই ভাইরাসের উপস্থিতি শনাক্ত করা হয়েছে।
এদিকে নতুন করে করোনায় আক্রান্ত ১০১ জনকে নিয়ে সিলেট বিভাগে মোট করোনা প্রমাণিত রোগীর সংখ্যা দাঁড়ালো ১৭ হাজার ৩৩০ জনে। যাদের মধ্যে সিলেট জেলায় ১০ হাজার ৬৭০ জন, সুনামগঞ্জে ২ হাজার ৫৮২ জন, হবিগঞ্জ জেলায় ২ হাজার ৫০ জন ও মৌলভীবাজারে ২ হাজার ২৮ জন।

একইদিনে সিলেট বিভাগে নতুন করে আরও ৩২ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী বাসা ও হাসপাতালে চিকিৎসাধীন থেকে সুস্থ হয়ে উঠেছেন, যাদের ২৮ জনই সিলেট জেলার বাসিন্দা। এছাড়া ৩ জন সুনামগঞ্জের ও একজন হবিগঞ্জ জেলার বাসিন্দা। এরমধ্য দিয়ে বিভাগে করোনা থেকে সুস্থ হওয়া রোগীর সংখ্যা ১৬ হাজার ৯৮ জন। যাদের মধ্যে সিলেট জেলায় ৯ হাজার ৯৪৮ জন, সুনামগঞ্জে ২ হাজার ৫৩২ জন, হবিগঞ্জ জেলায় ১ হাজার ৬৯৫ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৯২৩ জন। এদিকে মঙ্গলবার সকাল আটটা পর্যন্ত সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া রোগীর সংখ্যা ২৮৩ জন। এরমধ্যে সিলেট জেলার ২১৮ জন, সুনামগঞ্জে ২৬ জন, হবিগঞ্জে ১৬ জন এবং মৌলভীবাজারের ২৩ জন। এদিকে সিলেটের চার জেলা মিলে ১০২ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। যাদের ৯৪ জনই সিলেট জেলার বিভিন্ন হাসপাতালে, হবিগঞ্জে একজন, ২ জন সুনামগঞ্জে ও ৫ জন মৌলভীবাজারে চিকিৎসা নিচ্ছেন। এছাড়া গত চব্বিশ ঘণ্টায় সিলেট বিভাগে ৪৬ জনকে নতুন করে কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। যাদের সকলেই সিলেট জেলায়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..