1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:৪৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

অভিনয় ছেড়ে ধর্মকর্মে মন দেয়া সেই এ্যানি ইউটিউব খুললেন

  • আপডেট টাইম : শুক্রবার, ৯ জুলাই, ২০২১
  • ২৩১ বার পঠিত

অনলাইন ডেস্ক: গত বছর লকডাউন চলাকালীন জুন মাসে হঠাৎই অভিনয় ছাড়ার ঘোষণা দেন ছোট ও বড় পর্দার অভিনেত্রী এ্যানি খান। সে সময় তিনি জানান, কবর ও আখিরাতের ভয়ে তিনি এমন সিদ্ধান্ত নিয়েছেন। এও জানান, আর অভিনয় করবে না তিনি। এখন থেকে ধর্মকর্মে মনোনিবেশ করবেন। নিয়মিত নামাজ পড়বেন, কোরআন পড়বেন। কথা মতো তার পর থেকে গত এক বছরে অবশ্য আর কোনো নাটক, সিনেমা বা বিজ্ঞাপনে কাজ করতে দেখা যায়নি এ্যানি খানকে। তাকে নিয়ে ছিল না তেমন কোনো আলোচনাও। তবে সম্প্রতি ইউটিউবে নিজের নামে চ্যানেল খুলে ফের আলোচনায় এই অভিনেত্রী। গত সোমবার নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে স্ট্যাটাস দিয়ে এ্যানি এই খবর জানান।

ওই স্ট্যাটাসে এ্যানি খান বলেন, ‘আমার ইউটিউব চ্যানেল, আশা করি এখানেও আপনাদের সাপোর্ট আমি পাব। অনুরোধ থাকল, আমার চ্যানেলটি সাবস্ক্রাইব করার জন্য। জাজাকাল্লাহু খাইরান।’ তবে নিজের চ্যানেলে অভিনেত্রী কোন ধরনের ভিডিও পোস্ট করবেন তা জানাননি। অভিনয় ছেড়ে ধর্মকর্ম করার ঘোষণা দেয়ার পর পোশাকেও আমূল পরিবর্তন আনেন এ্যানি খান। এখন তিনি নিয়মিত বোরকা ও হিজাব পরেন। পাশাপাশি অনলাইনে একটি ব্যবসায় পরিচালনা করেন। এবার খুললেন ইউটিউব চ্যানেল। ধারণা করা হচ্ছে, নিজের ওই অনলাইন ব্যবসার প্রচারের লক্ষ্যেই ইউটিউব চ্যানেলটি ব্যবহার করবেন এ্যানি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..