1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৫৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শ্রীমঙ্গলে মোবাইল কোর্টের অভিযানে ৭ মামলায় জরিমানা ৩৬০০ টাকা

  • আপডেট টাইম : শুক্রবার, ৯ জুলাই, ২০২১
  • ২৭৪ বার পঠিত

ডেস্ক রিপোর্ট: করোনাভাইরাস প্রতিরোধে সরকার আরোপিত লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে রয়েছে শ্রীমঙ্গল  উপজেলা প্রশাসন। লকডাউনের নবম দিনেও শ্রীমঙ্গল উপজেলায় মোবাইল কোর্টের অভিযান হয়েছে। আজ শুক্রবার  উপজেলার বিভিন্ন পয়েন্টে লকডাউন অমান্য করায় ৭টি মামলায় ৩ হাজার ৬০০ টাকা জরিমানা আদায় করা হয়েছে।শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন সুত্র জানায়, লকডাউনে সরকারি বিধিনিষেধ না মেনে বিনা কারণে বাইরে বের হওয়ায়, মাস্ক না পরায়,  দোকান খোলায় ও যান চালানোর দায়ে  ৭টি মামলা দায়ের করা হয়েছে। এসব মামলায় তাৎক্ষণিক ৩ হাজার ৬০০ টাকা জরিমানা আদায় করা হয়েছে। মোবাইল কোর্ট পরিচালনা করেন শ্রীমঙ্গলের সহকারি কমিশনার ( ভূমি)  ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. নেছার উদ্দিন।ক্যাপ্টেন শাহরিয়ার এর নেতৃত্বে সেনাবাহিনীর একটি টিম ও শ্রীমঙ্গল থানা পুলিশের একটি টিম মোবাইল কোর্টের অভিযানে সহায়তা করেন।

সরকারি নিষেধাজ্ঞা অমান্য করায়  সংক্রামক রোগ ( প্রতিরোধ, নিয়ন্ত্রন ও নির্মুল) আইনের সংশ্লিষ্ট ধারায় এসব জরিমানা করা হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..