1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:১০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শ্রীমঙ্গলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ

  • আপডেট টাইম : শনিবার, ১০ জুলাই, ২০২১
  • ১৯৫ বার পঠিত

সৈয়দ ছায়েদ আহমদ :: করোনা ভাইরাস ও ক্ষতিগ্রস্ত শ্রীমঙ্গল উপজেলার অসহায় কর্মহীন হত দরিদ্র মানুষের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার (১০ জুলাই) সকালে শ্রীমঙ্গল উপজেলা পলিষদ প্রাঙ্গনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন শ্রীমঙ্গল-কমলগঞ্জ আসনের সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ। এসময় উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেরা নির্বাহী অফিসার নজরুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) নেছার উদ্দিন, উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) প্রেম সাগর হাজরা, মহিলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত, উপজেলা প্রকল্প অফিসার আসাদুজ্জামান ও শ্রীমঙ্গল সদর ইউনিয়নের চেয়ারম্যান ভানু লাল রায় প্রমুখ।
এর আগে শুক্রবার (৯ জুলাই) সকাল ১১ টায় উপজেলার ৩নং সদর ইউনিয়নের ৭শ’ পরিবারকে নগদ ৫০০ টাকা ও ১শ’ পরিবারের মাঝে ১০ কেজি করে জি.আর চাল এবং দুপুর ১২টায় কালীঘাট ইউনিয়নের ৭শ’পরিবারকে নগদ ৫০০ টাকা ও ১শ’ পরিবারের মাঝে ১০ কেজি করে প্রধানমন্ত্রীর উপহার জি.আর চাল বিতরণ করা হয়।
এসব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল-কমলগঞ্জ আসনের সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ। উপজেলা উপজেরা নির্বাহী অফিসার নজরুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) নেছার উদ্দিন, সদর ইউনিয়নের চেয়ারম্যান ভানু লাল রায়, কালিঘাট ইউনিয়নের চেয়ারম্যান প্রানেশ গোয়াল ও শ্রীমঙ্গল থানার পরিদর্শক (অপারেশন) নয়ন কারকুন প্রমুখ।

জানা যায় এসব বিতরণ কার্যক্রম শুরু করা হয়েছে। উপজেলার ৯টি ইউনিয়ন ১টি পৌরসভার প্রতিটি হতদরিদ্র পরিবার পাবে এই সুবিধা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..