1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:০৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ইউরোর সেরা একাদশে জায়গা হয়নি রোনালদোর

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১
  • ১৮৬ বার পঠিত

ত্রীড়া ডেস্ক:  ইউরো কাপের সেরা একাদশের নাম প্রকাশ করেছে আয়োজক কর্তৃপক্ষ। প্রকাশিত এই একাদশে দুই ফাইনালিস্ট দলের ফুটবলারদের জয়জয়কার। এছাড়াও আরো তিন দেশের রয়েছেন তিনজন। কিন্তু অবাক করা বিষয় হলো টুর্নামেন্টের সর্বোচ্চ গোলকারী গোল্ডেন বুট জয়ী পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদোর তাতে জায়গা হয়নি।  এবারের ইউরোতে রাউন্ড অব সিক্সটিন থেকে বিদায় নেয়ার কারণে মাত্র চারটি ম্যাচ খেলেছেন সিআর সেভেন খ্যাত রোনালদো। আর তাতেই একাই করেছেন পাঁচটি গোল। সেই সঙ্গে একটি অ্যাসিস্টও ছিল। তাতেই পেয়েছেন গোল্ডেন ‍বুট। কিন্তু এরপরও উপেক্ষিত হলেন তিনি। ইউরোর সেরা একাদশের চ্যাম্পিয়ন ইতালি দল থেকেই রয়েছেন পাঁচজন ‍ফুটবলার। আর রানারআপ দল থেকে জায়গা হয়েছে তিনজনের। এছাড়া বেলজিয়াম, ডেনমার্ক এবং স্পেনের একজন করে সেরা একাদশে ঠাঁই পেয়েছেন।

ইউরো কাপের সেরা একাদশ

গোলরক্ষক: জিয়ানলুইজি ডোনারুমা (ইতালি)

ডিফেন্ডার: কাইল ওয়াকার (ইংল্যান্ড), লিওনার্দো বনুচ্চি (ইতালি), হ্যারি মাগুইরে (ইংল্যান্ড), লিওনার্দো স্পিনাজ্জোলা (ইতালি)

মিডফিল্ডার: পিয়েরে এমিল হজবার্গ (ডেনমার্ক), জর্জিনহো (ইতালি), পেদ্রি (স্পেন)

ফরোয়ার্ড: ফ্রেডরিখ কিয়েসা (ইতালি), রোমেলু লুকাকু (বেলজিয়াম), রহিম স্টারলিং (ইংল্যান্ড)

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..