1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৪৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

করোনায় প্রাণ গেল আইনজীবী কানিজ রেহনুমার

  • আপডেট টাইম : বুধবার, ১৪ জুলাই, ২০২১
  • ৩১৩ বার পঠিত

অনলাইন ডেস্ক: করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধানী অবস্থায় সুপ্রিম কোর্টের আইনজীবী ও সুনামগঞ্জ মহিলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কানিজ রেহনুমা ভাষা (৩৪) ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বুধবার ভোরে সিলেটের এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি মৃত্যুকালে রেহনুমা সন্তানসম্ভবা ছিলেন বলে জানা গেছে। অ্যাডভোকেট কানিজ রেহনুমা ভাষা সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি মরহুম গোলাম রব্বানী এবং সাবেক এমপি ও সুনামগঞ্জের বর্তমান পিপি অ্যাডভোকেট শাহানার মেয়ে। ২০১৭ সালের ১ জানুয়ারি তিনি হাইকোর্টের আইনজীবী হিসেবে অন্তুর্ভুক্ত হন। তার স্বামী মৌলভীবাজার জেলার বড়লেখা  উপজেলা নির্বাহী কর্মকর্তা।

তার লাশ গ্রামের বাড়ী দক্ষিণ সুনামগঞ্জের উজানীগাঁও নিয়ে আসা হলে এক নজর দেখার জন্য শত শত লোক ভীড় জমান। এবং শোকের ছায়া নেমে আসে শহরসহ পুরো সুনামগঞ্জে। পরে তার লাশ জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তাঁর অকাল মৃত্যুতে রাজনীতিবিদ, আইনজীবী, সমাজসেবী,সাংস্কৃতিক, প্রেসক্লাব ও রিপোর্টার ইউনিটিসহ বিভিন্ন সংগঠন শোক প্রকাশ করেছেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..