1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:০৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

জমি সংক্রান্ত বিরোধের জের কমলগঞ্জে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত-২ : থানায় অভিযোগ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ১৯৬ বার পঠিত

প্রনীত রঞ্জন দেবনাথ :: জমি সংক্রান্ত পূর্ব বিরোধের জের ধরে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার সীমান্তবর্তী ইসলামপুর ইউনিয়নের উত্তর কানাইদেশী গ্রামে প্রতিপক্ষের হামলায় নারীসহ ২ জন আহত হয়েছেন। আহতদের হাসপাতালে চিকিৎসা প্রদান করা হয়। এ ঘটনায় কমলগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। গত ১৩ জুলাই মঙ্গলবার বেলা ১১ ঘটিকায় উত্তর কানাইদেশী গ্রামের ধানী জমিতে এ ঘটনাটি ঘটে।
জানা যায়, উত্তর কানাইদেশী গ্রামের আব্দুল হান্নান ট্রাক্টর গাড়ি দিয়ে ২ বিঘা জমি হালচাষ করতে গেলে তারই সহোদর আব্দুল কাইয়ুম, আব্দুর রহিম, ফরমান আলী তাতে বাঁধা দেন এবং উত্তেজিত হয়ে মারমুখী আচরন করেন। এ সময়ে আব্দুল হান্নানকে রক্ষায় তার দুই কন্যা এগিয়ে আসলে প্রতিপক্ষের লোকেরা কিলঘুষি, লাথি ও দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করলে হোমেরা আক্তার (৪৫) ও জান্নাতুন ইসলাম (১১) জখমপ্রাপ্ত হন। তাদের উদ্ধার করে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা প্রদান করা হয়। এ ঘটনায় আব্দুল হান্নান বাদী হয়ে আব্দুল কাইয়ুম, আব্দুর রহিম, ফরমান আলী ও আব্দুর রবকে আসামী করে ১৪ জুলাই বুধবার কমলগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
আব্দুল হান্নান অভিযোগ করে বলেন, আমাদের পৈত্রিক সম্পত্তি সমানভাবে ভাগাভাগি হওয়ার পরও আমার আপন ভাইয়েরা ২বিঘা জমি জোরপূর্বক দখল করার অপচেষ্টায় লিপ্ত রয়েছে। তারা অস্ত্রশস্ত্র নিয়ে আমার ও আমার মেয়েদের উপর হামলা চালিয়েছে।
তবে অভিযোগ বিষয়ে বড় ভাই আব্দুল কাইয়ুম জানান, এগুলো তাদের পৈত্রিক সম্পত্তি। আব্দুল হান্নান হালচাষ করতে গেলে তাকে বাঁধা দেয়া হয়েছে। কোন মারধোর হয়নি।
এ ব্যাপারে কমলগঞ্জ থানার উপ পরিদর্শক হারুনুর রশীদ বলেন, ৯৯৯ নম্বরে ফোনের মাধ্যমে সরেজমিন পরিদর্শন করি। এটা তারা ভাইয়ে ভাইয়ে বিরোধ। তবে তাদের জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মারামারির একটি ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগের বিষয়টি তদন্তাধীন আছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..