1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  • E-paper
  • English Version
  • রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৩:১৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
করোনা আপডেট : ২৪ ঘণ্টায় করোনায় সারাদেশে করোনায় মৃত্যুও মিছিলে আরও ২১৮মৃত্যু, শনাক্ত ৯হাজার ৩৬৯জন  

মীর সাব্বিরে অতিষ্ঠ শবনম ফারিয়া

  • আপডেট টাইম : শুক্রবার, ১৬ জুলাই, ২০২১
  • ২৭ বার পঠিত

অনলাইন ডেস্ক:  জীবনের প্রায় প্রতিটা ক্ষেত্রেই সফল একজন নারী মেঘা আনোয়ার। অল্প বয়সেই সে হয়ে উঠেছে তার অফিসের প্রজেক্ট ম্যানেজার। কিন্তু ব্যক্তি জীবনে তার সুখ নেই, আছে চাপা কষ্ট। মেঘার বাবার দুটি বিয়ে। এ নিয়ে বাবার সঙ্গে তার সম্পর্কটা সৌজন্যমূলক। অফিসের কাজে ব্যস্ত থাকায় মায়ের সঙ্গেও তার যোগাযোগ কম।এদিকে, মেঘার সুখের সংসার নেই স্বামীর সঙ্গেও। পাঁচ বছরের বিবাহিত জীবন বিয়ের মাত্র দুই মাস পরেই হারিয়েছে সম্পর্কের রঙ। এরই মাঝে বড় বেতনে নতুন এক অফিসে যোগদান করলে সেখানে তার সঙ্গে সাক্ষাৎ হয় বাচ্চু নামের একজনের। অফিসে সে একজন বিরক্তিকর লোক হিসেবেই পরিচিত।

বাচ্চুর ‘হ্যালো ম্যাডাম’ ডাকটা মেঘার জন্য রীতিমত আতংকের হয়ে দাঁড়িয়েছে। কিন্তু বাচ্চু যখন বাড়ির ভেতরের ব্যাপারেও ঢুকতে চায়, তার মা ও স্বামীর সঙ্গে সম্পর্ক নিয়ে কথা বলতে চায়, মেঘার সহ্য হয় না। কড়া ধমক দেয়। তাতে দমে না বাচ্চু। সে বলে, মেঘার সব ধরণের সম্পর্ক সে ঠিক করে দেবে।কিন্ত বাচ্চু কী সেটা পারবে? এ প্রশ্নের উত্তর পাওয়া যাবে ‘হ্যালো ম্যাডাম’ নাটকে। ঈদের জন্য নির্মিত হয়েছে নাটকটি। আহমেদ খান হীরকের গল্পে এর চিত্রনাট্য লিখেছেন ফাহমিদুর রহমান। নাটকটি পরিচালনা করেছেন ফিরোজ কবির ডলার।

এখানে মেঘা চরিত্রে অভিনয় করেছেন শবনম ফারিয়া এবং বাচ্চু চরিত্রে রয়েছেন মীর সাব্বির। বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন উপমা, অবাক, শিরিন আলমসহ অনেকে। ঈদের পঞ্চম দিন সন্ধ্যা ৭টায় নাটকটি দীপ্ত টিভিতে প্রচার হবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..